ব্রেকিং:
মশারা সংগীতচর্চা করছে, মেয়রকে প্রধানমন্ত্রী দুর্ভোগের সুযোগ নিয়ে দাম বাড়ানো অমানবিক: প্রধানমন্ত্রী দুর্নীতি হলে কাউকে ছাড়ব না: প্রধানমন্ত্রী ঘরে বসেই করোনা ভাইরাসের ঝুঁকি পরিমাপ করার ওয়েবসাইট চালু হয়েছে কভিডের পরীক্ষা হবে আরো ৯টি ল্যাবে অহেতুক পিপিই পরবেন না, যারা সেবা করবেন তারাই পরবেন: প্রধানমন্ত্রী মানুষকে সচেতন করা গেছে বলেই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে করোনা শনাক্তে প্রশ্ন যাবে মোবাইল ফোনে দেশে করোনায় নতুন করে আক্রান্ত দুই, মোট ৫১ ৯ এপ্রিল পর্যন্ত ছুটি, ১০-১১ সাপ্তাহিক বন্ধ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! অন্ধপল্লীর দুস্থদের পাশে “সুহৃদ” স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও পরিষ্কার অভিযান আশুগঞ্জের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ব্রাহ্মণবাড়িয়ায় আড়াই’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

৩৩৬২

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস চিকিৎসায় সেবা কর্ণার স্থাপন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২০  

চীনে প্রাণঘাতি করোনাভাইরাস মহামারি আকার ধারণ করায় সতর্ক অবস্থানে রয়েছে স্বাস্থ্য বিভাগ। সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে মঙ্গলবার সকাল থেকেই ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে করোনাভাইরাস আক্রান্তদের সেবা দেওয়ার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের বিএমএ ভবনে ৫ শয্যার একটি আইস্যুলেশন ইউনিট চালু করা হয়েছে। 

এছাড়াও নেয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। সদর হাসপাতালের তত্বাবধায়ক শওকত হোসেন বলেন, আক্রান্তদের সনাক্তকরণের জন্য চীন ভ্রমণের ইতিহাস রয়েছে কিনা, যদি ১ মাসের মধ্যে চীন ভ্রমন করে থাকে সেক্ষেত্রে ভ্রমণকারীর জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট থাকলে তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য আখাউড়া স্থলবন্দরের আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্টে হেলথ ডেস্ক কাজ করছে। 

তবে এখন পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত কাউকে সনাক্ত করা হয়নি। স্বাস্থ্য বিভাগ জানিয়েছে তাদের পক্ষ থেকে আন্তরিকতার সাথে কাজ করা হচ্ছে। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধে প্রয়োজীয়  নির্দেশনার কথা জানানো হয়েছে। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর