ব্রেকিং:
বঙ্গবন্ধুর কলকাতার জীবন নিয়ে উপন্যাস নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবেশে ছিনতাই ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে অবশেষে ব্রাহ্মণবাড়িয়ায় ‘কোটিপতি পিয়ন’ আটক ভাষা আন্দোলন-মুক্তিযুদ্ধ চিত্রে রঙিন দেয়াল যাত্রীবেশে টাকা-মোবাইল ছিনতাই, তিন যুবক ধরা আশুগঞ্জে সড়ক র্নিমাণে নিম্নমানের সামগ্রী! ট্রাক্টরের ধাক্কায় ধসে পড়ল দেয়াল, নিহত ১ চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি পরিবার কল্যাণ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক ৬ই ডিসেম্বর আখাউড়ায় মুক্ত দিবস পালিত মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ে ১৭টি আবেদনেই বাতিল

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

৯২

ব্রাহ্মণবাড়িয়ায় এক মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আজ মঙ্গলবার সকালে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটক মো. ইমন মিয়া আখাউড়ার কুড়িপাইকা এলাকার মুসলিম মিয়ার ছেলে।
এ ব্যাপারে আজ মঙ্গলবার দুপুরে একটি প্রেস রিলিজ দেয় র‍্যাব-১৪। এতে ভৈরব ক্যাম্পের কোম্পানির অধিনায়ক, অতিরিক্ত এসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, তিনি এবং সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার কুড়িপাইকা এলাকার মিয়া বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার সঙ্গে থাকা ৩১ বোতল ফেনসিডিল ও ২০ বোতল স্কফ উদ্ধার করা হয়। 
পরে তার দেয়া তথ্যমতে মাদক ব্যবসায়ি জয়নালের বাড়িতে তল্লাশি করে একশটি ইয়াবা ও মাদক বিক্রির ৭৬ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে আখাউড়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর