ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

৬৫১

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র ও গুলিসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৩ আগস্ট ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে অস্ত্র ও গুলিসহ জুয়েল মিয়া (৩৩) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের ( র‌্যাব) সদস্যরা। 

শুক্রবার (২ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১৪।

এর আগে, ভোরে উপজেলার দড়িয়াকান্দি (ইমামনগর) ইউনিয়নের সুবেদ আলী বেপারী বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়। জুয়েল ওই এলাকার ফরিদ মিয়ার ছেলে।
  
অভিযান পরিচালনা করেন র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ।

বিজ্ঞতিতে জানানো হয়, গত কয়েকদিন থেকে ছদ্মবেশে জুয়েলের সঙ্গে যোগাযোগ করে ভৈরব র‌্যাব ক্যাম্পের সদস্যরা। পরে তিন হাজার টাকার বিনিময়ে তার কাছ থেকে অস্ত্র ভাড়া নেওয়ার চুক্তি হয়। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার ভোরে ওই দড়িয়াকান্দির বেপারী বাড়ির সামনে অস্ত্রটি দিতে এলে জুয়েলকে আটক করা হয়। তার কাছ থেকে জব্দ করা হয় একটি একনলা দেশীয় বন্দুক ও এক রাউন্ড গুলি। এ ঘটনায় তার বিরুদ্ধে বাঞ্ছারামপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর