ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

২৬০

ব্রাহ্মণবাড়িয়ার ভাষা সৈনিক মুহাম্মদ মুসা আর নেই

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

তিতাস পাড়ের কৃতি সন্তান, ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট সাংবাদিক, লেখক, গবেষক ও ভাষা সৈনিক মুহম্মদ মুসা আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে জেলা শহরের মোড়ইলস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি একমাত্র মেয়ে, স্ত্রী, আত্মীয়-স্বজন ও সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত কারণে শুক্রবার রাতে জেলা শহরের মোড়াইলস্থ নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। শনিবার বাদ আসর জেলা শহরের নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে মোড়াইল পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মুহম্মদ মুসার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরে শোকের ছায়া বিরাজ করছে।

এদিকে মুহম্মদ মুসার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সহ বিভিন্ন সংগঠন শোক জানিয়েছে। এছাড়াও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে তারা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর