ব্রেকিং:
বিমানের যাত্রী সেবার মান বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ‘গাঙচিল’ এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিলেন ২ নেতা! গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী গর্ভপাতকৃত সন্তান ব্যাগে ভরে থানায় প্রেমিকা, প্রেমিক উধাও দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে কাশ্মীর ভারতের অভ্যন্তরীণ বিষয়: বাংলাদেশ গ্রেনেড হামলায় পলাতকদের রায় কার্যকর সম্ভব: আইনমন্ত্রী মাধ্যমিকে কর্মমুখী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে শিশু আইনের অসঙ্গতি সংশোধন চান হাইকোর্ট রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট আদালতে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর নির্দেশনা চেয়ে রিট বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী টিউশনির টাকায় গুজবের বিরুদ্ধে ৩১ দিন হাঁটলেন সাইফুল কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের প্রথম সমকামী ক্রিকেটার হিসেবে মা হচ্ছেন স্যাটারওয়েট তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের স্মার্ট কার্ড অনলাইনে সংশোধন করবেন যেভাবে

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

২৬৪৯

ব্রাম্মণবাড়িয়া-৫ মায়াবী চেহারার আড়ালে অন্য গল্প

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮  

ব্রাম্মণবাড়িয়া-৫ আসনে বিএনপি মনোনীত প্রার্থী নাজমুল হোসেন তাপস।

তার নির্বাচনি এলাকায় তার সম্পর্কে জনগণের ধারনা খুবই ইতিবাচক কিন্তু গোপন সূত্রে তার পরিবারের এক সদস্যের কাছ থেকে জানা যায়, নাজমুল হোসেন তাপসের ভালো মানুষের আড়ালে অন্য এক গল্প।

তার কথাগুল রীতিমত চোখ কপালে উঠার মত। তিনি জানান, মানুষকে আমরা যা দেখাই তাই দেখে, আমরা যা দেখাই না তা কখনো দেখে না। ছাত্র জীবন থেকেই তাপশ মাদক ও অস্র চোরাকারবারীর সাথে জড়িত। তার হাত ধরেই ব্রাম্মণবাড়িয়ায় সকল মাদক ও অস্র সরবরাহ হয়। কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সরকারের মাদক বিরোধী নানা অভিযানের কারণে এখন তাপস ভালো মানুষের সাইনবোর্ড লাগিয়ে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু এখনো পর্দার আড়ালে ঠাণ্ডা মস্তিষ্কে তাপশ তার মাদক ও অস্র চোরাকারবারীর কার্যক্রমঅব্যাহত রেখেছে।

ওই ব্যাক্তি আরো জানান, ২০০৩ সালে মাদক ও অস্র চোরাকারবারীর মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে। কিন্তু তৎকালীন সরকার দলীয় সমর্থক হওয়ায় কোন মামলা না করেই তাকে মুক্তি দেয়া হয়। পরবর্তীতে সে তার মাদক ও অস্র চোরাকারবারীর ব্যাবসা আরো সমৃদ্ধ করে। এই মাদক ব্যাবসায়ী বর্তমান নবীনগরের বিএনপি মনোনীত প্রার্থী, যে নির্বাচিত হলে ব্রাম্মণবাড়িয়ার নবীনগরকে মাদক ও অস্র চোরাকারবারীর স্বর্গ গড়ে তুলবেন। এবং আমি তার পরিবারের সদস্য হয়েও আমি চাই না নবীনগরবাসী তাকে ভোট দিবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর