ব্রেকিং:
ভারতের দূর্বল জায়গায় আঘাত করবে বাংলাদেশের স্পিন অস্ত্র! মাদকাসক্ত হলেই সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা রিকশা চালক শিশু স্বপ্না ডাক্তার হতে চায় ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে: সংসদে শিক্ষামন্ত্রী রাজনৈতিক স্থিতিশীলতায় বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় রোহিঙ্গাদের ফেরাতে মিয়ানমারকে বোঝানোর জন্য চীনের প্রতি আহ্বান বৃদ্ধা মাকে সড়কে ফেলে গেলো সন্তান, ওসি দিলেন বুকে ঠাঁই জেনারেল আজিজ- একজন নিবেদিতপ্রাণ গলফার সেনাপ্রধান ‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ; ৯৯৯-এ ফোন করে শাহান মিয়া বাঁচালো ৩০০ প্রাণ সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা দুদক কার্যালয়েই হবে দুর্নীতির মামলা ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম দিনের আলোয় বৃদ্ধার টাকা ভুল হাতে দিলো ব্যাংক ‘হার কিসি কো, নেহি মিলতা’ গেয়েই গোল্ডেন গিটার মিললো নোবেলের

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

২৬১৫

ব্রাম্মণবাড়িয়া-৫ মায়াবী চেহারার আড়ালে অন্য গল্প

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮  

ব্রাম্মণবাড়িয়া-৫ আসনে বিএনপি মনোনীত প্রার্থী নাজমুল হোসেন তাপস।

তার নির্বাচনি এলাকায় তার সম্পর্কে জনগণের ধারনা খুবই ইতিবাচক কিন্তু গোপন সূত্রে তার পরিবারের এক সদস্যের কাছ থেকে জানা যায়, নাজমুল হোসেন তাপসের ভালো মানুষের আড়ালে অন্য এক গল্প।

তার কথাগুল রীতিমত চোখ কপালে উঠার মত। তিনি জানান, মানুষকে আমরা যা দেখাই তাই দেখে, আমরা যা দেখাই না তা কখনো দেখে না। ছাত্র জীবন থেকেই তাপশ মাদক ও অস্র চোরাকারবারীর সাথে জড়িত। তার হাত ধরেই ব্রাম্মণবাড়িয়ায় সকল মাদক ও অস্র সরবরাহ হয়। কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সরকারের মাদক বিরোধী নানা অভিযানের কারণে এখন তাপস ভালো মানুষের সাইনবোর্ড লাগিয়ে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু এখনো পর্দার আড়ালে ঠাণ্ডা মস্তিষ্কে তাপশ তার মাদক ও অস্র চোরাকারবারীর কার্যক্রমঅব্যাহত রেখেছে।

ওই ব্যাক্তি আরো জানান, ২০০৩ সালে মাদক ও অস্র চোরাকারবারীর মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে। কিন্তু তৎকালীন সরকার দলীয় সমর্থক হওয়ায় কোন মামলা না করেই তাকে মুক্তি দেয়া হয়। পরবর্তীতে সে তার মাদক ও অস্র চোরাকারবারীর ব্যাবসা আরো সমৃদ্ধ করে। এই মাদক ব্যাবসায়ী বর্তমান নবীনগরের বিএনপি মনোনীত প্রার্থী, যে নির্বাচিত হলে ব্রাম্মণবাড়িয়ার নবীনগরকে মাদক ও অস্র চোরাকারবারীর স্বর্গ গড়ে তুলবেন। এবং আমি তার পরিবারের সদস্য হয়েও আমি চাই না নবীনগরবাসী তাকে ভোট দিবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর