ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

২৭২১

ব্রাম্মণবাড়িয়া-৫ মায়াবী চেহারার আড়ালে অন্য গল্প

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮  

ব্রাম্মণবাড়িয়া-৫ আসনে বিএনপি মনোনীত প্রার্থী নাজমুল হোসেন তাপস।

তার নির্বাচনি এলাকায় তার সম্পর্কে জনগণের ধারনা খুবই ইতিবাচক কিন্তু গোপন সূত্রে তার পরিবারের এক সদস্যের কাছ থেকে জানা যায়, নাজমুল হোসেন তাপসের ভালো মানুষের আড়ালে অন্য এক গল্প।

তার কথাগুল রীতিমত চোখ কপালে উঠার মত। তিনি জানান, মানুষকে আমরা যা দেখাই তাই দেখে, আমরা যা দেখাই না তা কখনো দেখে না। ছাত্র জীবন থেকেই তাপশ মাদক ও অস্র চোরাকারবারীর সাথে জড়িত। তার হাত ধরেই ব্রাম্মণবাড়িয়ায় সকল মাদক ও অস্র সরবরাহ হয়। কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সরকারের মাদক বিরোধী নানা অভিযানের কারণে এখন তাপস ভালো মানুষের সাইনবোর্ড লাগিয়ে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু এখনো পর্দার আড়ালে ঠাণ্ডা মস্তিষ্কে তাপশ তার মাদক ও অস্র চোরাকারবারীর কার্যক্রমঅব্যাহত রেখেছে।

ওই ব্যাক্তি আরো জানান, ২০০৩ সালে মাদক ও অস্র চোরাকারবারীর মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে। কিন্তু তৎকালীন সরকার দলীয় সমর্থক হওয়ায় কোন মামলা না করেই তাকে মুক্তি দেয়া হয়। পরবর্তীতে সে তার মাদক ও অস্র চোরাকারবারীর ব্যাবসা আরো সমৃদ্ধ করে। এই মাদক ব্যাবসায়ী বর্তমান নবীনগরের বিএনপি মনোনীত প্রার্থী, যে নির্বাচিত হলে ব্রাম্মণবাড়িয়ার নবীনগরকে মাদক ও অস্র চোরাকারবারীর স্বর্গ গড়ে তুলবেন। এবং আমি তার পরিবারের সদস্য হয়েও আমি চাই না নবীনগরবাসী তাকে ভোট দিবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর