ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

৩০৩১

ব্রাম্মণবাড়িয়া-৫ মায়াবী চেহারার আড়ালে অন্য গল্প

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮  

ব্রাম্মণবাড়িয়া-৫ আসনে বিএনপি মনোনীত প্রার্থী নাজমুল হোসেন তাপস।

তার নির্বাচনি এলাকায় তার সম্পর্কে জনগণের ধারনা খুবই ইতিবাচক কিন্তু গোপন সূত্রে তার পরিবারের এক সদস্যের কাছ থেকে জানা যায়, নাজমুল হোসেন তাপসের ভালো মানুষের আড়ালে অন্য এক গল্প।

তার কথাগুল রীতিমত চোখ কপালে উঠার মত। তিনি জানান, মানুষকে আমরা যা দেখাই তাই দেখে, আমরা যা দেখাই না তা কখনো দেখে না। ছাত্র জীবন থেকেই তাপশ মাদক ও অস্র চোরাকারবারীর সাথে জড়িত। তার হাত ধরেই ব্রাম্মণবাড়িয়ায় সকল মাদক ও অস্র সরবরাহ হয়। কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সরকারের মাদক বিরোধী নানা অভিযানের কারণে এখন তাপস ভালো মানুষের সাইনবোর্ড লাগিয়ে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু এখনো পর্দার আড়ালে ঠাণ্ডা মস্তিষ্কে তাপশ তার মাদক ও অস্র চোরাকারবারীর কার্যক্রমঅব্যাহত রেখেছে।

ওই ব্যাক্তি আরো জানান, ২০০৩ সালে মাদক ও অস্র চোরাকারবারীর মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে। কিন্তু তৎকালীন সরকার দলীয় সমর্থক হওয়ায় কোন মামলা না করেই তাকে মুক্তি দেয়া হয়। পরবর্তীতে সে তার মাদক ও অস্র চোরাকারবারীর ব্যাবসা আরো সমৃদ্ধ করে। এই মাদক ব্যাবসায়ী বর্তমান নবীনগরের বিএনপি মনোনীত প্রার্থী, যে নির্বাচিত হলে ব্রাম্মণবাড়িয়ার নবীনগরকে মাদক ও অস্র চোরাকারবারীর স্বর্গ গড়ে তুলবেন। এবং আমি তার পরিবারের সদস্য হয়েও আমি চাই না নবীনগরবাসী তাকে ভোট দিবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর