ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

৩৯৭

ব্যর্থ প্রেমিক যুগলের বিষপান

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিক যুগল বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। আজ সোমবার সকাল ৯টার দিকে উপজেলার মায়ারামপুর গ্রামে এই ঘটনা ঘটে। 

মুমূর্ষ অবস্থায় ওই প্রেমিক যুগলকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

প্রেমিক শাহিন (২৬) নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার সানন্দি গ্রামের জামাল মিয়ার ছেলে ও প্রেমিকা রত্না (১৯) একই উপজেলার খিজিরকান্দি গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে। 

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার মানিকপুর ইউনিয়নের মায়ারামপুর গ্রামের ফসলী জমিতে সোমবার সকাল ৯টার দিকে এলাকাবাসী একটি ছেলে ও মেয়েকে পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

পাশ্ববর্তী নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার সানন্দি গ্রামের জামাল হোসেনের ছেলে শাহিন মিয়ার সাথে পাশের খিজিরকান্দির জাহিদুল ইসলামের মেয়ে রত্নার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে গত এক বছর ধরে। ছেলের পরিবার বিষয়টি মেনে না নেওয়ায় শাহিন ও রত্না গত রবিবার শাহিনের নানার বাড়ি উপজেলার মায়ারামপুর গ্রামে  হানিফ মিয়ার বাড়িতে আসে। শাহিনের নানার বাড়ির লোকজন বিয়ের বিষয়ে রাজি না হওয়ায় সোমবার সকালে প্রেমিকযুগল গ্রামের পাশে ফসলী জমিতে বিষপান করেন। 

বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আল মামুন জানান, সকালে বিষপান করা অবস্থায় প্রেমিকযুগলদের হাসপাতালে নিয়ে আসেন এলাকাবাসী। তাদের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। তাদের বাড়ি পাশ্ববর্তী আড়াইহাজার উপজেলায়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর