ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৫৬৫

ব্যর্থ প্রেমিক যুগলের বিষপান

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিক যুগল বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। আজ সোমবার সকাল ৯টার দিকে উপজেলার মায়ারামপুর গ্রামে এই ঘটনা ঘটে। 

মুমূর্ষ অবস্থায় ওই প্রেমিক যুগলকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

প্রেমিক শাহিন (২৬) নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার সানন্দি গ্রামের জামাল মিয়ার ছেলে ও প্রেমিকা রত্না (১৯) একই উপজেলার খিজিরকান্দি গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে। 

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার মানিকপুর ইউনিয়নের মায়ারামপুর গ্রামের ফসলী জমিতে সোমবার সকাল ৯টার দিকে এলাকাবাসী একটি ছেলে ও মেয়েকে পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

পাশ্ববর্তী নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার সানন্দি গ্রামের জামাল হোসেনের ছেলে শাহিন মিয়ার সাথে পাশের খিজিরকান্দির জাহিদুল ইসলামের মেয়ে রত্নার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে গত এক বছর ধরে। ছেলের পরিবার বিষয়টি মেনে না নেওয়ায় শাহিন ও রত্না গত রবিবার শাহিনের নানার বাড়ি উপজেলার মায়ারামপুর গ্রামে  হানিফ মিয়ার বাড়িতে আসে। শাহিনের নানার বাড়ির লোকজন বিয়ের বিষয়ে রাজি না হওয়ায় সোমবার সকালে প্রেমিকযুগল গ্রামের পাশে ফসলী জমিতে বিষপান করেন। 

বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আল মামুন জানান, সকালে বিষপান করা অবস্থায় প্রেমিকযুগলদের হাসপাতালে নিয়ে আসেন এলাকাবাসী। তাদের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। তাদের বাড়ি পাশ্ববর্তী আড়াইহাজার উপজেলায়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর