ব্রেকিং:
গৃহবধূকে উত্ত্যক্ত করার দায়ে যুবকের কারাদণ্ড গাছে-গাছে সৌরভ ছড়াচ্ছে আমের মুকুল মাদ্রাসার হোস্টেলে ছাত্রীর ঝুলন্ত লাশ! কাতারে ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতিত্বপূর্ণ সাফল্য অর্জন চাঞ্চল্যকর রকেট হত্যার ঘটনায় প্রতিবাদ সভা প্রতিবন্ধীদের ভাতা নিয়ে দুর্নীতির অভিযোগ চোরাচালান প্রতিরোধ ও আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত বাবাকে পেটানোর প্রতিশোধ নিতে হত্যাকাণ্ড! সোনা রোদে চোখ মেলেছে সূর্যমুখী এয়ার ফ্রেশনার ব্যবহারে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি! অপরাধ করে কেউ পার পাবে না: ওবায়দুল কাদের পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার দেশীয় বেনসন-গোল্ডলিফে মিলল নিকোটিনের চেয়েও ‘মারাত্মক’ উপাদান ক্লাসে ঢুকে নারী শিক্ষকের হাত ভাঙলেন দম্পতি হরিণের চামড়ায় দাঁড়িয়ে সৌম্যের আশীর্বাদ, পড়বেন শাস্তির মুখে! মাদকিবরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা, গাড়ি ভাঙচুর সুইসাইড নোটে কী লিখেছিলেন সালমান শাহ ভালোবেসে বিয়ে করে কারাগারে তরুণ-তরুণী বিশ্বজুড়ে মহামারি রূপ নিচ্ছে প্রাণঘাতী করোনা ধর্ষণে জন্ম: নবজাতককে নিয়ে থানায় কিশোরী
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

১২৩৭

বৈরি আবহাওয়া: ভোটার শূন্য অনেক কেন্দ্র

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৯  

ঢাকার উত্তর সিটির মেয়র পদে উপ-নির্বাচন ও দুই সিটির সম্প্রসারিত ওয়ার্ডে কাউন্সিলর পদে সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে বৈরি আবহাওয়ার কারণে এখনো অনেক কেন্দ্রে ভোটার উপস্থিতি তেমনটা নয়। কিছু কেন্দ্র একেবারে ভোটার শূন্য। 

বৃহস্পতিবার সকালে শেরেবাংলা নগরের রাজধানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, প্রায় ভোটার শূন্য। নির্বাচনী কর্মকর্তারা অলস সময় কাটাচ্ছেন। এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ডেইলি বাংলাদেশকে বলেন, বৃষ্টির কারণে সকাল থেকেই ভোটার উপস্থিতি খুবই কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এর সংখ্যা বাড়বে বলে আশা করেছেন তিনি।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ নির্বাচনের ফলাফলেই নির্ধারিত হবে ঢাকার উত্তর সিটির নগরপিতা কে হচ্ছেন?

নির্বাচনে উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে উপ-নির্বাচন ও দুই সিটির সম্প্রসারিত ৩৬টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত  কাউন্সিলর পদে ভোটগ্রহণ হচ্ছে। 

এর আগে আইনি জটিলতায় দীর্ঘদিন ঝুলে থাকা স্থানীয় সরকারের অন্যতম এই প্রতিষ্ঠানটির ভোটকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেয় নির্বাচন কমিশন (ইসি)।

এদিকে, পশ্চিম বঙ্গোপসাগর এলাকায় লঘুচাপের কারণে আজ সারাদেশে বৃষ্টিপাত অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। 

লঘুচাপের কারণে ঢাকা ও দেশের দক্ষিণাঞ্চলের নদীবন্দরগুলোকে দুই নম্বর সতর্ক সংকেত এবং অন্য নদীবন্দরগুলোকে এক নম্বর সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এছাড়া কক্সবাজার ও দেশের সমুদ্র বন্দরকে তিন নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
নির্বাচনী হাওয়া বিভাগের পাঠকপ্রিয় খবর