ব্রেকিং:
কসবায় ভিজিডি কার্ডের চাউল বিতরণ মাদক বিরোধী অভিযানে আটক তিন কারা থাকছে আখাউড়ায় ছাত্রলীগের কমিটিতে সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১১৪৫

বৈরি আবহাওয়া: ভোটার শূন্য অনেক কেন্দ্র

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৯  

ঢাকার উত্তর সিটির মেয়র পদে উপ-নির্বাচন ও দুই সিটির সম্প্রসারিত ওয়ার্ডে কাউন্সিলর পদে সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে বৈরি আবহাওয়ার কারণে এখনো অনেক কেন্দ্রে ভোটার উপস্থিতি তেমনটা নয়। কিছু কেন্দ্র একেবারে ভোটার শূন্য। 

বৃহস্পতিবার সকালে শেরেবাংলা নগরের রাজধানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, প্রায় ভোটার শূন্য। নির্বাচনী কর্মকর্তারা অলস সময় কাটাচ্ছেন। এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ডেইলি বাংলাদেশকে বলেন, বৃষ্টির কারণে সকাল থেকেই ভোটার উপস্থিতি খুবই কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এর সংখ্যা বাড়বে বলে আশা করেছেন তিনি।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ নির্বাচনের ফলাফলেই নির্ধারিত হবে ঢাকার উত্তর সিটির নগরপিতা কে হচ্ছেন?

নির্বাচনে উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে উপ-নির্বাচন ও দুই সিটির সম্প্রসারিত ৩৬টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত  কাউন্সিলর পদে ভোটগ্রহণ হচ্ছে। 

এর আগে আইনি জটিলতায় দীর্ঘদিন ঝুলে থাকা স্থানীয় সরকারের অন্যতম এই প্রতিষ্ঠানটির ভোটকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেয় নির্বাচন কমিশন (ইসি)।

এদিকে, পশ্চিম বঙ্গোপসাগর এলাকায় লঘুচাপের কারণে আজ সারাদেশে বৃষ্টিপাত অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। 

লঘুচাপের কারণে ঢাকা ও দেশের দক্ষিণাঞ্চলের নদীবন্দরগুলোকে দুই নম্বর সতর্ক সংকেত এবং অন্য নদীবন্দরগুলোকে এক নম্বর সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এছাড়া কক্সবাজার ও দেশের সমুদ্র বন্দরকে তিন নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর