ব্রেকিং:
এক বিয়ে বাড়ি থেকেই মহামারি ভাইরাস ছড়িয়ে পড়ে বিশ্বে! করোনায় বাংলাদেশকে তিন লাখ ডলার সহায়তা এডিবি’র বিশ্ব জলবায়ুর উপরে লক ডাউন এর সুফল দুই উপকরণে মিনিটেই তৈরি করুন জীবাণুনাশক স্প্রে! দেশে করোনায় আক্রান্তদের মধ্যে ১৫ জন সুস্থ, নতুন শনাক্ত নেই বিমানের সব রুট বন্ধ সচেতন থাকলে করোনা ইউরোপের মতো সংক্রমণ হবে না এনজিও’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ বিজয়নগরে ৩ ব্যবসায়ীকে অর্থদন্ড জুয়া খেলাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা দোকানের সামনে ভাইরাস সংক্রমন ঠেকাতে লাল বৃত্ত স্থাপন নবীনগর পৌরসভার জীবানুনাশক স্প্রে ছিটানো শুরু আখাউড়ায় মাস্ক ও গ্লাভস বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধের দাম বেশি নেয়ায় ফার্মেসিকে জরিমানা অবৈধ-মেয়াদোত্তীর্ণ স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা সবার অজান্তে লাশ হলেন গৃহবধূ করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আটক ব্রাহ্মণবাড়িয়ায় করোনা প্রতিরোধে ‘কুইক রেসপন্স টিম’ করোনায় একদিনেই আক্রান্ত এক লাখ, হু হু করে বাড়ছেই করোনা থেকে রক্ষা পেতে মদ পান, ৩০০ ইরানির মৃত্যু
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

১২৫৮

বৈরি আবহাওয়া: ভোটার শূন্য অনেক কেন্দ্র

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৯  

ঢাকার উত্তর সিটির মেয়র পদে উপ-নির্বাচন ও দুই সিটির সম্প্রসারিত ওয়ার্ডে কাউন্সিলর পদে সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে বৈরি আবহাওয়ার কারণে এখনো অনেক কেন্দ্রে ভোটার উপস্থিতি তেমনটা নয়। কিছু কেন্দ্র একেবারে ভোটার শূন্য। 

বৃহস্পতিবার সকালে শেরেবাংলা নগরের রাজধানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, প্রায় ভোটার শূন্য। নির্বাচনী কর্মকর্তারা অলস সময় কাটাচ্ছেন। এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ডেইলি বাংলাদেশকে বলেন, বৃষ্টির কারণে সকাল থেকেই ভোটার উপস্থিতি খুবই কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এর সংখ্যা বাড়বে বলে আশা করেছেন তিনি।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ নির্বাচনের ফলাফলেই নির্ধারিত হবে ঢাকার উত্তর সিটির নগরপিতা কে হচ্ছেন?

নির্বাচনে উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে উপ-নির্বাচন ও দুই সিটির সম্প্রসারিত ৩৬টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত  কাউন্সিলর পদে ভোটগ্রহণ হচ্ছে। 

এর আগে আইনি জটিলতায় দীর্ঘদিন ঝুলে থাকা স্থানীয় সরকারের অন্যতম এই প্রতিষ্ঠানটির ভোটকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেয় নির্বাচন কমিশন (ইসি)।

এদিকে, পশ্চিম বঙ্গোপসাগর এলাকায় লঘুচাপের কারণে আজ সারাদেশে বৃষ্টিপাত অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। 

লঘুচাপের কারণে ঢাকা ও দেশের দক্ষিণাঞ্চলের নদীবন্দরগুলোকে দুই নম্বর সতর্ক সংকেত এবং অন্য নদীবন্দরগুলোকে এক নম্বর সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এছাড়া কক্সবাজার ও দেশের সমুদ্র বন্দরকে তিন নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
নির্বাচনী হাওয়া বিভাগের পাঠকপ্রিয় খবর