ব্রেকিং:
রোহিঙ্গাদের ফেরাতে মিয়ানমারকে বোঝানোর জন্য চীনের প্রতি আহ্বান বৃদ্ধা মাকে সড়কে ফেলে গেলো সন্তান, ওসি দিলেন বুকে ঠাঁই জেনারেল আজিজ- একজন নিবেদিতপ্রাণ গলফার সেনাপ্রধান ‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ; ৯৯৯-এ ফোন করে শাহান মিয়া বাঁচালো ৩০০ প্রাণ সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা দুদক কার্যালয়েই হবে দুর্নীতির মামলা ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম দিনের আলোয় বৃদ্ধার টাকা ভুল হাতে দিলো ব্যাংক ‘হার কিসি কো, নেহি মিলতা’ গেয়েই গোল্ডেন গিটার মিললো নোবেলের প্রথম দিনে বৈধ হ‌লো ২৫ কোটি টাকার স্বর্ণ ট্রেন দুর্ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি বাংলাদেশকে জিম্বাবুয়ের পাশে দাঁড়ানোর আহ্বান ক্রিকেটানুরাগীদের আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নির্ধারণে হাইকোর্টের রায়ই বহাল

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

২৭

বৃষ্টিতেও থাকুন ফ্যাশনেবল

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

আসছে বর্ষাকাল। তাই বৃষ্টি হবে যখন তখনই। কিন্তু কর্মজীবী নারীদের ঘর থেকে বের হতেই হয়। আর সেই সাথে ফ্যাশনের ব্যাপারটাও মাথায় রাখতে হয়। আর তাই বৃষ্টিতেও ফ্যাশনেবল থাকতে জেনে নিন এই বিষয়গুলো-

১. বৃষ্টিতে হালকা ফেব্রিক রঙের মধ্যে বেছে নিতে পারেন উজ্জ্বল কিছু রঙ। যেমন- হলুদ, কমলা, লাল, গোলাপি, নীল ইত্যাদি। এছাড়া টপ কিংবা প্যান্ট যেকোন একটি উজ্জ্বল রঙের হলে পোশাক বেশ আকর্ষণীয় হয়ে উঠবে। আর গাঢ় রঙের পোশাকের সঙ্গে কোনো  জুয়েলারি তেমন না পরাই ভালো। তবে সরু চেইন ও আংটি পরা যেতে পারে।

২. এই সময় বৃষ্টিতে ভিজে যাওয়ারও একটা ভয় থাকে। তাই পোশাক পড়ুন সুতি, শিফন ও সিল্কের। এই তিনটি ফেব্রিক সবচেয়ে তাড়াতাড়ি শুকিয়ে যায়। এবার এই তিনটি রঙের ফেব্রিকের মধ্যে আপনার ইচ্ছামতো পোশাক বেছে নিতে পারেন। সালওয়ার, পালাজো, কেপরি, পাজামার সঙ্গে নানা রকমের ফ্লোরাল টপও পরতে পারেট। সুতির, কিংবা শিফনের কুর্তি, কোল্ড শোল্ডার, শার্ট ম্যাচ করে পরতে পারেন।

৩. শর্ট কুর্তির সঙ্গে শর্ট লেগিংস, পালাজো, চুরিদার পরা এখন নতুন ট্রেন্ড। এর সঙ্গে আপনি ওরনা কিংবা স্কার্ফ নিতে পারেন। বড়ো ওরনা নেয়া বেশ ঝামেলার ব্যাপার। তাই ছোট স্কার্ফ নেয়া অনেক সুবিধার।

৪. জিনস কিংবা ভারি পোশাক বর্ষাতে একেবারেই এড়িয়ে যান। বাইরে বেরিয়ে যদি আপনাকে জামা কাপড় সামলাতে হয় তাহলে সেটা আর ফ্যাশন থাকে না। তাই বর্ষায় সঠিক পোশাক বাছাই খুব জরুরি।

৫. পোশাকের সঙ্গে ফ্যাশনেবল ছাতাও নিতে পারেন। যদি আপনার পোশাকের রঙ গাঢ় হয়ে থাকে তবে উজ্জ্বল রঙ্গের জুতা পরতে পারেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া