ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

৮৪

বৃষ্টিতেও থাকুন ফ্যাশনেবল

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

আসছে বর্ষাকাল। তাই বৃষ্টি হবে যখন তখনই। কিন্তু কর্মজীবী নারীদের ঘর থেকে বের হতেই হয়। আর সেই সাথে ফ্যাশনের ব্যাপারটাও মাথায় রাখতে হয়। আর তাই বৃষ্টিতেও ফ্যাশনেবল থাকতে জেনে নিন এই বিষয়গুলো-

১. বৃষ্টিতে হালকা ফেব্রিক রঙের মধ্যে বেছে নিতে পারেন উজ্জ্বল কিছু রঙ। যেমন- হলুদ, কমলা, লাল, গোলাপি, নীল ইত্যাদি। এছাড়া টপ কিংবা প্যান্ট যেকোন একটি উজ্জ্বল রঙের হলে পোশাক বেশ আকর্ষণীয় হয়ে উঠবে। আর গাঢ় রঙের পোশাকের সঙ্গে কোনো  জুয়েলারি তেমন না পরাই ভালো। তবে সরু চেইন ও আংটি পরা যেতে পারে।

২. এই সময় বৃষ্টিতে ভিজে যাওয়ারও একটা ভয় থাকে। তাই পোশাক পড়ুন সুতি, শিফন ও সিল্কের। এই তিনটি ফেব্রিক সবচেয়ে তাড়াতাড়ি শুকিয়ে যায়। এবার এই তিনটি রঙের ফেব্রিকের মধ্যে আপনার ইচ্ছামতো পোশাক বেছে নিতে পারেন। সালওয়ার, পালাজো, কেপরি, পাজামার সঙ্গে নানা রকমের ফ্লোরাল টপও পরতে পারেট। সুতির, কিংবা শিফনের কুর্তি, কোল্ড শোল্ডার, শার্ট ম্যাচ করে পরতে পারেন।

৩. শর্ট কুর্তির সঙ্গে শর্ট লেগিংস, পালাজো, চুরিদার পরা এখন নতুন ট্রেন্ড। এর সঙ্গে আপনি ওরনা কিংবা স্কার্ফ নিতে পারেন। বড়ো ওরনা নেয়া বেশ ঝামেলার ব্যাপার। তাই ছোট স্কার্ফ নেয়া অনেক সুবিধার।

৪. জিনস কিংবা ভারি পোশাক বর্ষাতে একেবারেই এড়িয়ে যান। বাইরে বেরিয়ে যদি আপনাকে জামা কাপড় সামলাতে হয় তাহলে সেটা আর ফ্যাশন থাকে না। তাই বর্ষায় সঠিক পোশাক বাছাই খুব জরুরি।

৫. পোশাকের সঙ্গে ফ্যাশনেবল ছাতাও নিতে পারেন। যদি আপনার পোশাকের রঙ গাঢ় হয়ে থাকে তবে উজ্জ্বল রঙ্গের জুতা পরতে পারেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর