ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

১৩০

বৃষ্টিতেও থাকুন ফ্যাশনেবল

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

আসছে বর্ষাকাল। তাই বৃষ্টি হবে যখন তখনই। কিন্তু কর্মজীবী নারীদের ঘর থেকে বের হতেই হয়। আর সেই সাথে ফ্যাশনের ব্যাপারটাও মাথায় রাখতে হয়। আর তাই বৃষ্টিতেও ফ্যাশনেবল থাকতে জেনে নিন এই বিষয়গুলো-

১. বৃষ্টিতে হালকা ফেব্রিক রঙের মধ্যে বেছে নিতে পারেন উজ্জ্বল কিছু রঙ। যেমন- হলুদ, কমলা, লাল, গোলাপি, নীল ইত্যাদি। এছাড়া টপ কিংবা প্যান্ট যেকোন একটি উজ্জ্বল রঙের হলে পোশাক বেশ আকর্ষণীয় হয়ে উঠবে। আর গাঢ় রঙের পোশাকের সঙ্গে কোনো  জুয়েলারি তেমন না পরাই ভালো। তবে সরু চেইন ও আংটি পরা যেতে পারে।

২. এই সময় বৃষ্টিতে ভিজে যাওয়ারও একটা ভয় থাকে। তাই পোশাক পড়ুন সুতি, শিফন ও সিল্কের। এই তিনটি ফেব্রিক সবচেয়ে তাড়াতাড়ি শুকিয়ে যায়। এবার এই তিনটি রঙের ফেব্রিকের মধ্যে আপনার ইচ্ছামতো পোশাক বেছে নিতে পারেন। সালওয়ার, পালাজো, কেপরি, পাজামার সঙ্গে নানা রকমের ফ্লোরাল টপও পরতে পারেট। সুতির, কিংবা শিফনের কুর্তি, কোল্ড শোল্ডার, শার্ট ম্যাচ করে পরতে পারেন।

৩. শর্ট কুর্তির সঙ্গে শর্ট লেগিংস, পালাজো, চুরিদার পরা এখন নতুন ট্রেন্ড। এর সঙ্গে আপনি ওরনা কিংবা স্কার্ফ নিতে পারেন। বড়ো ওরনা নেয়া বেশ ঝামেলার ব্যাপার। তাই ছোট স্কার্ফ নেয়া অনেক সুবিধার।

৪. জিনস কিংবা ভারি পোশাক বর্ষাতে একেবারেই এড়িয়ে যান। বাইরে বেরিয়ে যদি আপনাকে জামা কাপড় সামলাতে হয় তাহলে সেটা আর ফ্যাশন থাকে না। তাই বর্ষায় সঠিক পোশাক বাছাই খুব জরুরি।

৫. পোশাকের সঙ্গে ফ্যাশনেবল ছাতাও নিতে পারেন। যদি আপনার পোশাকের রঙ গাঢ় হয়ে থাকে তবে উজ্জ্বল রঙ্গের জুতা পরতে পারেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর