ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৪৬

বিয়ের আগেই সন্তান চান পুরুষ হৃদয়ে ঝড় তোলা এই অভিনেত্রী

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

পিঙ্ক, বেবি, মিশন মঙ্গল এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। একের পর এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের জায়গা শক্ত করে নিয়েছেন। বুঝতেই পারছেন তাপসী পান্নুর কথাই বলা হচ্ছে। যার পর্দার উপস্থিতি মানেই পুরুষের হৃদয়ে ঝড় বয়ে যায়। সম্প্রতি পিংক ভিলাকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেন অভিনেত্রী।

সেখানে তিনি নিজের প্রেমের সম্পর্ক এবং সন্তান নিয়ে কথা বলেন। তিনি বলেন, বর্তমানে একটি রিলেসনশিপে রয়েছেন। তবে নিজের প্রেমিকের নাম একদম গোপন রেখেছেন। এছাড়া তার প্রেমিক কোন মিডিয়া এবং ক্রিকেট খেলোয়াড় নয় বলেও উল্লেখ করেন মিশন মঙ্গলের অভিনেত্রী। 

 

 

এছাড়া সন্তান নিতে বিয়ের কোন প্রয়োজন নেই বলে মনে করেন তিনি। তাই বিয়ের আগেও সন্তান নিতে অভিনেত্রীর কোন আপত্তি নেই। কেননা তাপসী মনে করেন বিয়ে সামাজিকতা রক্ষা ছাড়া আর কিছুই নয়। 

তিনি আরো বলেন, বিয়ে তখনই করবেন, যখন তার মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাৎ পরিবারে ছোট কারো উপস্থিতি অনুভব করার প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে চটপট বসে পড়বেন বলে জানান বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

তাপসী পান্নুর পাশাপাশি সম্প্রতি প্রকাশ্যে আসে বলিউড অভিনেত্রীর বোন শগুন পান্নুর ছবি। শগুনকে এখনো পর্যন্ত বলিউডের কোনো সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। 

তবে তাপসীর মতো শগুন পান্নুও যে বি টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে প্রস্তুত, সেটা তাঁ ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি থেকেই বেশ স্পষ্ট।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর