ব্রেকিং:
টয়লেট চেপে রাখলে নারীদের যে ভয়ানক রোগ হয় কোরআন অবমাননা: সেফুদার সম্পত্তি ক্রোকের নির্দেশ বাংলাদেশি শিক্ষার্থীদের তৈরি রোবট জানাবে আবহাওয়ার পূর্বাভাস গোলাপি বলের সাতকাহন মায়ের সঙ্গে তিন বছর ধরে শিকলবন্দী আওলাদ! প্রপার ভেন্যু পেলে ‘এই শীতেই’ বিয়ে: সৃজিত গতি বাড়াতে কম্পিউটারে প্রচলিত হার্ডডিস্কে সলিড স্টেট ড্রাইভ অজুর যতো দোয়া ও আমল ছয় রোগের সমাধান এক বীজে আশ্চর্য, গাছের গোড়ায় নয় ডগায় পেঁয়াজ! সারাদেশে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে জনগণ পিএসসিতে প্রক্সি, ১৯ শিক্ষার্থী বহিষ্কার আশুগঞ্জ থেকে সাত জেলায় সার সরবরাহ বন্ধ লবন নিয়ে তুলকালাম! পরিবহন ধর্মঘট থেকে মুক্ত ব্রাহ্মণবাড়িয়া গুজব ছড়িয়ে লবনের মূল্য বৃদ্ধি লবনের গুজব প্রতিরোধে মাঠে ভ্রম্যমান আদালত লবণের দাম বাড়েনি বলে ইউএনও’র মাইকিং হারিয়ে যাওয়া শিশুকে পরিবারের নিকট হস্তান্তর মুক্ত দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

৫৩৪

বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দূর্বৃত্তরা একটি পুকুরে বিষ প্রয়োগ করেছে। এতে প্রায় সাড়ে ৩ একর পুকুরের অন্তত ২০ লাখ টাকার মাছ মারা গেছে। রোববার (২০ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, উপজেলার শাহজাদাপুর গ্রামের মামুন খান (৪৫) হাওর এলাকা বাড়মুইশা নামক স্থানে প্রায় সাড়ে তিন একর একটি পুকুরে দীর্ঘদিন যাবৎ মৎস্য চাষ করে জীবিকা নির্বাহ করে আসছেন। ভোররাতে কে বা কারা ওই পুকুরে বিষ প্রয়োগ করে। সকালে সব মাছ মরে ভেসে ওঠে।

ভুক্তভোগী মামুন খান বলেন, এতে আমার পুকুরের ২০ লাখ টাকার মাছ মারা গেছে। এখন আমার পথে বসা ছাড়া কোনো উপায় নেই। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল হক বলেন, মাছ নিধনের ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর