ব্রেকিং:
ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাবাব ফাতেমা ভাবির পরকীয়া দেখে ফেলায় জীবন দিতে হলো দেবরকে সর্বোচ্চ শক্তি দিয়ে যুক্তরাষ্ট্রে হামলার হুমকি ইরানের বেশি খাস জমি উদ্ধারকারী ডিসিকে পুরস্কৃত করা হবে: ভূমিমন্ত্রী বকেয়া পরিশোধে সময় পাচ্ছে রবি-গ্রামীণফোন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে বাংলাদেশ স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিতে আন্তরিক সরকার: প্রধানমন্ত্রী আজ থেকে টানা তিন দিনের ছুটিতে আখাউড়া স্থল বন্দর ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী সম্পৃক্তকরণ বিষয়ক কর্মসূচি অনুষ্ঠিত সরাইলে কমিউনিটি পুলিশিং কমিটির জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত নবীনগরে পূর্ব বিরোধের জেরে জেঠাতো ভাইকে কুপিয়ে আহত বিজয়নগরে মৌলিক সাক্ষরতার উদ্বোতকরণ প্রতিযোগীতার পুরষ্কার বিতরন নাসিরনগরে ১৫১টি মন্ডবে অনুষ্ঠিত হবে দুর্গাপূজা সরাইলে বিদ্যালয় মাঠে বাঁধ দিয়ে মাছ চাষ, পানিতে ডুবে শিশুর মৃত্যু নাসিরনগরে বৃত্তি পেল ৫১ মেধাবী শিক্ষার্থী

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

২২

বিয়ের কয়েক মিনিটের মধ্যেই মৃত্যুর কোলে নবদম্পতি

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

সারা জীবন একসঙ্গে চলার শপথ নিয়ে বিয়ে করেছিলেন তারা তবে চলার সেই পথ দীর্ঘ হলো না। বিয়ের মাত্র কয়েক মিনিটের মধ্যেই একসঙ্গে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন এক মার্কিন নবদম্পতি।
নিহতরা হলেন ১৯ বছর বয়সী হারলে মরগান ও তার স্ত্রী ২০ বছরের রিয়্যানন বওড্রেক্স।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাত দিয়ে স্কাই নিউজ জানিয়েছে, দীর্ঘদিন প্রেমের পর শুক্রবার পরিবারের সদস্যদের উপস্থিতিতে স্থানীয় আদালতে বিয়ে করেন হারলে ও রিয়্যানন। সেখানে বিয়ের মূল আনুষ্ঠানিকতা শেষে পরিবারের সদস্যদের নিয়ে কিছু দূরে অনুষ্ঠানস্থলে যাওয়ার জন্য গাড়িতে ওঠেন তারা। নবদম্পতিকে বহনকারী গাড়িটি পাঁচ লেনের হাইওয়েতে ওঠার পর একটি পিক আপাবাহী ট্রেইলারের সঙ্গে ধাক্কা লাগে। এতে রাস্তায় কয়েকবার উল্টে পাশের খাদে পড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই প্রাণ হারান হারলে ও রিয়্যানন।

পুরো ঘটনাটি অন্য গাড়িতে থাকা দুই পরিবারের সদস্যদের সামনেই ঘটে। বিয়ের পোশাকে থাকা হারলে ও রিয়্যাননের মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। 
এই ঘটনার পর ট্রেইলার চালককে আটক করেছে পুলিশ। তিনিও পুলিশকে তদন্তে সহায়তা করছেন। চালক মদ্যপ ছিলেন কি না সে পরীক্ষাও করা হচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর