ব্রেকিং:
মুজিববর্ষে চালু হচ্ছে নতুন নতুন শিল্পকারখানা স্কুল জীবনে কলাগাছ দিয়ে শহীদ মিনার বানানোর অনুভূতি বাজার ব্যবস্থাপনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মতবিনিময় সভা ব্রাহ্মণবাড়িয়ার অভিনব পন্থায় গাঁজা পাচার ‘নিয়মিত সার পেতে সংশ্লিষ্টদের আন্তরিক হতে হবে’ ব্রাহ্মণবাড়িয়ায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার অটোরিকশার কারখানা সিলগালা, মালামাল জব্দ ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের শ্রদ্ধা বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ভাষা আন্দোলনের শুরু থেকে শেষ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন
  • শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৬ জমাদিউস সানি ১৪৪১

১১১

বিয়ের কয়েক মিনিটের মধ্যেই মৃত্যুর কোলে নবদম্পতি

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

সারা জীবন একসঙ্গে চলার শপথ নিয়ে বিয়ে করেছিলেন তারা তবে চলার সেই পথ দীর্ঘ হলো না। বিয়ের মাত্র কয়েক মিনিটের মধ্যেই একসঙ্গে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন এক মার্কিন নবদম্পতি।
নিহতরা হলেন ১৯ বছর বয়সী হারলে মরগান ও তার স্ত্রী ২০ বছরের রিয়্যানন বওড্রেক্স।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাত দিয়ে স্কাই নিউজ জানিয়েছে, দীর্ঘদিন প্রেমের পর শুক্রবার পরিবারের সদস্যদের উপস্থিতিতে স্থানীয় আদালতে বিয়ে করেন হারলে ও রিয়্যানন। সেখানে বিয়ের মূল আনুষ্ঠানিকতা শেষে পরিবারের সদস্যদের নিয়ে কিছু দূরে অনুষ্ঠানস্থলে যাওয়ার জন্য গাড়িতে ওঠেন তারা। নবদম্পতিকে বহনকারী গাড়িটি পাঁচ লেনের হাইওয়েতে ওঠার পর একটি পিক আপাবাহী ট্রেইলারের সঙ্গে ধাক্কা লাগে। এতে রাস্তায় কয়েকবার উল্টে পাশের খাদে পড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই প্রাণ হারান হারলে ও রিয়্যানন।

পুরো ঘটনাটি অন্য গাড়িতে থাকা দুই পরিবারের সদস্যদের সামনেই ঘটে। বিয়ের পোশাকে থাকা হারলে ও রিয়্যাননের মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। 
এই ঘটনার পর ট্রেইলার চালককে আটক করেছে পুলিশ। তিনিও পুলিশকে তদন্তে সহায়তা করছেন। চালক মদ্যপ ছিলেন কি না সে পরীক্ষাও করা হচ্ছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ইত্যাদি বিভাগের পাঠকপ্রিয় খবর