ব্রেকিং:
পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ২৬ অক্টোবর গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি দালাল নির্মূলে জেলা প্রশাসনের বিশেষ অভিযান অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার ৪ কেজি চালের দামে ১ কেজি পেঁয়াজ! মিড ডে মিলের টিফিন বক্স বিতরণ ড্রেজার ব্যবহারে হুমকীর মুখে মহাসড়ক নারীদের স্বাবলম্বী করতে ছাগল বিতরণ ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ট্রাফিক সেবায় নতুন মাত্রা যোগ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

১৩৩৩

বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় বরখাস্ত ৫

প্রকাশিত: ৫ মার্চ ২০১৯  

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে বেসামরিক বিমান পরিবহন কর্তৃপক্ষ দুজন সুপারভাইজার এবং তিন আনসার সদস্যকে বরখাস্ত করা হয়েছে।

সোমবার বেসামরিক বিমান পরিবহন এবং পর্যটন সচিব এম মহিবুল হক বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, ভিডিও ফুটেজে দেখা যায়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রী এবং তাদের লাগেজ স্ক্যান করার সময় ওই পাঁচজন যথাযথ মনোযোগের সঙ্গে তাদের দায়িত্ব পালন করেননি।

গেল ২৪ ফেব্রুয়ারি চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পলাশ আহমেদ নামে এক দুর্বৃত্ত বিমান ছিনতাইয়ের চেষ্টা করে। পরে যৌথ বাহিনীর অভিযানে সে নিহত হয়। পলাশ বিমানবন্দরের নিরাপত্তা বলয় ভেদ করে একটি খেলনা বন্দুক নিয়ে বিমানে উঠতে সক্ষম হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর