ব্রেকিং:
মাদক সম্রাট বাদল ডাক্তার আটক পাইকপাড়া ও বুল্লা গ্রামের বিরোধের শান্তিপূর্ণ মিমাংসা স্মৃতিসৌধ পরিদর্শনকালে সঙ্গী কুখ্যাত রাজাকারপুত্র আইনশৃঙ্খলা উন্নয়নে সকলের সহযোগিতা চাইলেন ওসি ইউপি সদস্য সহ ৭ জুয়ারী গ্রেফতার ব্যাডমন্টিন টুর্নামেন্টে দর্শকদের উপচে পড়া ভীড় বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় সম্মিলিতভাবে পালন করতে হবে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত প্রেমিককে না পেয়ে প্রেমিকার আত্মহত্যা সবজি গ্রাম হিসেবে প্রতিষ্ঠিত কৃষ্ণনগর চোলাই মদ বিক্রির দায়ে কারাদণ্ড নিয়মের ‘গ্যাঁড়াকলে’ তালিকাভুক্তহীন ১৭ মুক্তিযোদ্ধা ‘ডায়াবেটিস’ তাই ভাত ছেড়ে রুটি? বিপদ আরো বাড়ছে মিথিলা-ফাহমির ছবি ইন্টারনেট থেকে সরানোর নির্দেশ গবাদি পশুর প্রজননের খবর জানাবে বাংলাদেশি ছাত্রের তৈরি যন্ত্র অ্যাপিকটা বিজয়ীদের সংবর্ধনা দিল বেসিস ইসলামে সড়ক ও পরিবহন নীতিমালা জমকালো আয়োজনে শেষ হলো বিপিএলের উদ্বোধন শুদ্ধি অভিযান সফল করতে হবে: কাদের পঙ্গু-বয়স্কদের জন্য ইউএনওর ‘কলিং বেল’ সেবা

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

৭৫৬

‘বিনা টাকায় হামার মাসুদ পুলিশ হইছে’

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯  

‘গরিবের দিকে আল্লাহ মুখ তুলে তাকায়চে। বিনা টাকায় হামার মাসুদ পুলিশ হইছে। প্রধানমন্ত্রিক হামার মনত থেকে দোয়া করছি আল্লাহ ওনাক যেন সারাজীবন ভালো রাখে।’

এভাবেই আবেগাপ্লুত হয়ে কথাগুলো বলছিলেন দিনাজপুরের বিরামপুরের দক্ষিণ রামচন্দ্রপুরের মাফরুজা বেগম। তিনি সদ্য নিয়োগ পাওয়া কনস্টেবল মাসুদ রানার মা।

মাফরুজা বেগম বলেন, কখনো চিন্তাই করিনি আমার মাসুদ বিনা টাকায় পুলিশে চাকরি পাবে। আমার জমি-জমা নাই, গরিব মানুষ। ছেলের চাকরি হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।

মঙ্গলবার দুপুরে ফুল আর মিষ্টি নিয়ে মাসুদ রানার জরাজীর্ণ কুঁড়েঘরে হাজির হন বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির। মাসুদকে মিষ্টিমুখ করিয়ে শুভেচ্ছে জানান তিনি। এ সময় ২নং কাটলা ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, বিরামপুর থানার এসআই প্রদীপ চন্দ্র সরকার, বেলাল হোসেন উপস্থিত ছিলেন।

মাসুদ রানা বলেন, আমার বাবা মুক্তিযোদ্ধা ছিলেন। ১৯৯৭ সালে তিনি মারা যাওয়ার পর আমাদের খেয়ে-পড়ে বেঁচে থাকাই অসম্ভব হয়ে পড়ে। অভাবের কারণে থেমে যায় আমার ভালো চাকরি করার স্বপ্নও।

মাসুদ রানা আরো বলেন, দিনাজপুর পুলিশ লাইনস মাঠে কনস্টেবল পদে নিয়োগের জন্য লাইনে দাঁড়াই। কোনো ঘুষ-তদবির ছাড়াই চুড়ান্ত নিয়োগ পাই। এ জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। চাকরি জীবনে কোনো অপরাধ-দুর্নীতি করবো না।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর