ব্রেকিং:
আন্তর্জাতিক পুরুষ দিবস কাল এবার তিন এমপিসহ ১০৫ জনের ব্যাংক হিসাব তলব সাজেক ভ্রমণে নতুন নির্দেশনা বিশ্বের সবচেয়ে অর্থবহ পতাকা বাংলাদেশের প্রথম পুরস্কার দুই কেজি দেশি পিঁয়াজ! প্রতি মাসেই হবে প্রাণঘাতী সুনামি! সাতদিনের মধ্যে পেঁয়াজের দাম না কমলে হাইকোর্টের হস্তক্ষেপ এবারো লটারির মাধ্যমে প্রথম শ্রেণিতে ভর্তি হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ! জেনে নিন করণীয় বেহেশতী নারীর ৪ গুণ চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের ক্রিকেটার বাবরি মসজিদের জমিই দিতে হবে: মুসলিম ল বোর্ড ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনা: আরো দুইজনের মৃত্যু মিথিলার ‘নোংরা’ কথায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া পেঁয়াজের নিচে চাপা পড়লেন দুইজন আসছে তীব্র শৈত্যপ্রবাহ ২৪ ঘণ্টা ডেলিভারি সুবিধা দেয়া হবে হাসপাতালে: স্বাস্থ্যমন্ত্রী সড়কে শৃঙ্খলা ফেরাতে শিক্ষার্থীদের সহযোগিতা চাইলেন কাদের মাদক ও বাল্য বিবাহ রোধে সমাবেশ ফরম পুরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

৭২৩

বিদেশি অস্ত্র-ইয়াবাসহ ব্যবসায়ী ধরা

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে একটি বিদেশি রিভলবার ও ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪।
উপজেলার সোনারামপুর এলাকার উজানভাটি হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মো. জাহাঙ্গীর আলম জেলার বিজয়নগরের চম্পকনগর গ্রামের মন্জুর আলীর ছেলে।
র‍্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের কোম্পানির অধিনায়ক অ্যাডিশনাল এসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবার, চারটি গুলি ও ৯৭০ ইয়াবাসহ এক জনকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর