ব্রেকিং:
শিক্ষার্থীদের মনের কথা জানতে স্কুলে স্কুলে ‘ইউএনও বক্স’ নার্সারি ব্যবসায় সংসারে হাসি ফোটালেন খলিলুর আমি দিতে এসেছিলাম, নিতে নয়! অবৈধ দখল-দূষণে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী খাল! অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার ২ আ’লীগ নেতার আগাম জামিন পৌর কলেজে পিঠা ও নবীনবরণ উৎসব অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস চিকিৎসায় সেবা কর্ণার স্থাপন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজ দিয়ে চলছে ভারী যানবাহন কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

৮২৬

বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় সম্মিলিতভাবে পালন করতে হবে

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, মুক্তিযুুদ্ধ শুধু আমাদের বিজয়ের ইতিহাস নয়, আমাদের দেশপ্রেমের অনুপ্রেরণা যোগায় এবং আমাদেরকে উজ্জীবিত করে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস আমাদের জানতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে কাজ করতে হবে। দেশ বিনির্মাণের জন্য দরকার আমাদের সর্বোচ্চ ত্যাগ দিয়ে স্ব স্ব অবস্থান থেকে কাজ করা।

এ সময় তিনি ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় সম্মিলিতভাবে পালন করতে এবং জেলা প্রশাসন আয়োজিত সকল কর্মসূচীর সফল করার আহবান জানান।

তিনি আরো বলেন, আইন শৃঙ্খলার পরিপন্থী সকল কার্যক্রম থেকে বিরত থাকতে হবে। জীবিকা নির্বাহের ক্ষেত্রেও কোনরকম অসাধুপায় অবলম্বন করা যাবে না। আইন মেনে জীবন যাত্রা পরিচালনার জন্য আইন শৃঙ্খলায় নিয়োজিত বাহিনী সবধরনের সহায়তা করবে।

তিনি এ সময় আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের ১০জন বিশেষজ্ঞ ডাক্তার পদোন্নতি পেয়ে অন্যত্র যোগদান করেছেন। এতে করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসক সংকট থাকায় চিকিৎসা নিতে জনসাধারণকে কিছুটা সমস্যা সম্মুখীন হতে হচ্ছে। তা ধৈর্য্যরে সাথে মোকাবেলা করার জন্য আহবান জানান তিনি।

তিনি রোববার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৬০ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মোঃ ইকবাল হোসেন পিবিবিএম পিবিজিএমএস, ২৫ বিজিবি’র উপ- অধিনায়ক মেজর মোঃ রেজাউর রহমান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসাইন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা লুৎফুর রহমান (মুকাই আলী), আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, নবীনগর পৌরসভার মেয়র এড. শিব শঙ্কর দাস, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব আজিজুল হক, কেন্দ্রীয় সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান চৌধুরী মোঃ আফজার হোসেন নিছার, জেলা জাসদ সভাপতি এড. আখতার হোসেন সাঈদ প্রমুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর