ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১১ ১৪২৭

  • || ০৮ রবিউস সানি ১৪৪২

১৯৭

বিজয়নগরে ১০ টাকা কেজি চালের ১৪ বস্তা চাল আটক

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সরকারি ভাবে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি ধরে বিক্রির জন্য বরাদ্দকৃত চাল অন্য জায়গায় নিয়ে যাওয়ার পথে ১৪ বস্তা চাল রাস্তার মধ্যে আটক করা হয়েছে।

( ১২ এপ্রিল) সকাল ১১টার সময় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় রাস্তার মধ্যে এ চাল গুলো আটক করা হয়।

জানা যায়, উপজেলার বিষ্ণুপুর রানোর বাজারের ডিলার মো: শাহিন মিয়ার গোডাউন থেকে টমটম গাড়ি দিয়ে নেয়ার পথে দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় স্থানীয়দের হাতে গাড়িসহ ১৪ বস্তা চাল আটক করা হয়। এসময় স্থানীদের খবর পেয়ে এলাকার ইউপি সদস্য আক্তার মিয়া,হোমায়ন মিয়া ও শিল্পী তাভরিজ সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়।

তাবরিজ সরকার বলেন, আমরা খবর পেয়ে ঘটনার স্থলে যায়। গিয়ে টমটম চাকলকে জিঞ্জাসা করলে তারা বলেন, ডিলার শাহিন মিয়া এ চাউল বিষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যানে নিকট রেখে আসতে পাঠিয়েছেন। পরে আমরা উপজেলা প্রশাসনকে অবগত করি। তার পর প্রশাসনের লোকজন এসে চালগুলো উপজেলায় নিয়ে গেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মেহের নিগার বলেন, আমি খবর পেয়ে লোক পাঠিয়েছি। চাল গুলো উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে এবং চাল চোরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর