ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

১০৮

বিজয়নগরে ইউনিয়ন ভূমি অফিসের নির্মানা কাজে ঠিকাদারের অবহেলা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়ন ভূমি অফিসের নির্মানাধীন ভবনের কাজ চলমান রয়েছে। এই ইউনিয়ন ভূমি অফিসের নিমার্ণ কাজে মোট বরাদ্দ  ৫০ লক্ষ টাকা ব্যয়ে মেসার্স ভাওয়াল কন্সট্রাশন নামে একটি প্রতিষ্ঠান নির্মাণ কাজ করছেন । ইতিমধ্যে বিল্ডিংয়ের প্লাস্টারের কাজ চলছে। বিল্ডিংয়ের কাজ চলমান থাকা অবস্থায় ভবনের পিছনের অংশের ভীম ও ছাদ অনেকটাই আঁকাবাঁকা অবস্থায় রয়েছে। এরই মধ্যে করা হচ্ছে প্লাস্টার। ভূমি অফিসের কাজের গুণগত মান নিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগার এর নিকট যোগাযোগ করা হলে  তিনি বলেন, এটাতো এলজিইডির কাজ, এর দায়ভার এলজিইডি কে নিতে হবে। আপনি ওদের সাথে একটু কথা বলে নেন। আর আমাকে জানিয়েছেন আমিও তা দেখব।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর