ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

১৯

বিকাশের টাকা ছিনতাইয়ের সময় তিনজনকে গণপিটুনি

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

আশুলিয়ায় বিকাশ কোম্পানীর টাকা ডাকাতির সময় অস্ত্রসহ তিনজনকে গণধোলাই দিয়ে পুলিশ দিয়েছে স্থানীয়রা। এ সময় ডাকাতের হামলায় বিকাশের কর্মীসহ পাঁচজন আহত হয়েছে।

বুধবার আশুলিয়ার ভাদাইলে সাদেক ভূঁইয়া মার্কেটে এই ঘটনা ঘটে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি নাম্বারবিহীন মোটরসাইকেলসহ চাপাতি ও দুইটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। তবে ৪০ লাখ টাকা অক্ষত রয়েছে।

প্রত্যক্ষদর্শী আমিনুল ইসলাম জানান, বিকাশের এক কর্মকর্তা বিভিন্ন এজেন্ট থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করে ভাদাইল এলাকার একটি এজেন্টের দোকানে অবস্থান করছিলো। এ সময় মোটরসাইকেলে করে তিন যুবক এসে চাপাতি দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। পরে দোকানিরাসহ স্থানীয়রা তাদের ধরে পুলিশে খবর দেয়।

এ ঘটনায় বিকাশের আশুলিয়ার জোনের সিনিয়র কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, বিকাশের সেলস অফিসার রাসেল আহমেদ বিভিন্ন এজেন্ট থেকে টাকা সংগ্রহ করে আমাদের আনসার সদস্যের কাছে দেয়ার জন্য অপেক্ষা করছিলো। এ সময় ডাকাতের হামলায় তার হাতের আঙ্গুল কাটা পড়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার এসআই আবু সাঈদ জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে গণধোলাইয়ের শিকার তিন যুবককে হাসপাতালে নেয়া হয়েছে। তারা টাকা লুট করতেই বিকাশ কর্মকর্তার ওপর হামলা চালায়। তাদের কাছ থেকে চাপাতি ও খেলনা পিস্তলসহ মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। অসুস্থ থাকায় তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

তিনি আরো জানান, এ বিষয়ে আশুলিয়া থানায় মামলা হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর