ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! হাঁসে হাসি-খুশির সংসার ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ শনিবার থেকে কাঁচা চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আখাউড়ায় তিতাস ব্রিজে দর্শনার্থীদের ভীড় ডেঙ্গু প্রতিরোধে ছুটি শেষে বাসায় ফিরে যা করবেন ঈদ আনন্দে বিনোদন কেন্দ্রগুলো মুখরিত

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

৩৮৪৯

বিএনপি শূন্য ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিএনপি প্রার্থী সুপ্রিম কোর্টের চেম্বার আদালত থেকেও প্রার্থিতা ফিরে পেলেন না।

নির্বাচনে প্রার্থীতা বাতিলে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে বিএনপি প্রার্থী ইঞ্জি: মুসলিম উদ্দিন এ আবেদন করেন। এরফলে তার নির্বাচনে অংশ গ্রহণ অনিশ্চিত হয়ে যায়।

হাইকোর্টের আদেশের বিরুদ্ধে প্রার্থীর আপিল আবেদনের শুনানিতে সোমবার চেম্বার বিচারপতি নুরুজ্জামান ননীর আদালত এ আদেশ দেন।

আদালতে আবেদন কারীর পক্ষে শুনানিতে ছিলেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। অন্যদিকে ইসি পক্ষে ছিলেন অ্যাডভোকেট কাহ মঞ্জুরুল হক।

প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদ থেকে নির্বাচন করায় হাইর্কোট প্রার্থীতা স্থগিত করে রুল জারি করেছিলেন। যার পরিপ্রেক্ষিতে রোববার এই প্রার্থী হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন জানায়। ওই আবেদনের শুনানি নিয়ে চেম্বার আদালত তার প্রার্থীতা নিয়ে হাইকোর্টের আদেশ বহাল রাখেন। ফলে বিএনপি প্রার্থী মুসলিম উদ্দিনের নির্বাচনে অংশ গ্রহণ আর সম্ভব হল না।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর