ব্রেকিং:
পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ২৬ অক্টোবর গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি দালাল নির্মূলে জেলা প্রশাসনের বিশেষ অভিযান অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার ৪ কেজি চালের দামে ১ কেজি পেঁয়াজ! মিড ডে মিলের টিফিন বক্স বিতরণ ড্রেজার ব্যবহারে হুমকীর মুখে মহাসড়ক নারীদের স্বাবলম্বী করতে ছাগল বিতরণ ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ট্রাফিক সেবায় নতুন মাত্রা যোগ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

৩৯০০

বিএনপি শূন্য ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিএনপি প্রার্থী সুপ্রিম কোর্টের চেম্বার আদালত থেকেও প্রার্থিতা ফিরে পেলেন না।

নির্বাচনে প্রার্থীতা বাতিলে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে বিএনপি প্রার্থী ইঞ্জি: মুসলিম উদ্দিন এ আবেদন করেন। এরফলে তার নির্বাচনে অংশ গ্রহণ অনিশ্চিত হয়ে যায়।

হাইকোর্টের আদেশের বিরুদ্ধে প্রার্থীর আপিল আবেদনের শুনানিতে সোমবার চেম্বার বিচারপতি নুরুজ্জামান ননীর আদালত এ আদেশ দেন।

আদালতে আবেদন কারীর পক্ষে শুনানিতে ছিলেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। অন্যদিকে ইসি পক্ষে ছিলেন অ্যাডভোকেট কাহ মঞ্জুরুল হক।

প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদ থেকে নির্বাচন করায় হাইর্কোট প্রার্থীতা স্থগিত করে রুল জারি করেছিলেন। যার পরিপ্রেক্ষিতে রোববার এই প্রার্থী হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন জানায়। ওই আবেদনের শুনানি নিয়ে চেম্বার আদালত তার প্রার্থীতা নিয়ে হাইকোর্টের আদেশ বহাল রাখেন। ফলে বিএনপি প্রার্থী মুসলিম উদ্দিনের নির্বাচনে অংশ গ্রহণ আর সম্ভব হল না।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর