ব্রেকিং:
শিক্ষার্থীদের মনের কথা জানতে স্কুলে স্কুলে ‘ইউএনও বক্স’ নার্সারি ব্যবসায় সংসারে হাসি ফোটালেন খলিলুর আমি দিতে এসেছিলাম, নিতে নয়! অবৈধ দখল-দূষণে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী খাল! অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার ২ আ’লীগ নেতার আগাম জামিন পৌর কলেজে পিঠা ও নবীনবরণ উৎসব অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস চিকিৎসায় সেবা কর্ণার স্থাপন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজ দিয়ে চলছে ভারী যানবাহন কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

৪০০৪

বিএনপি শূন্য ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিএনপি প্রার্থী সুপ্রিম কোর্টের চেম্বার আদালত থেকেও প্রার্থিতা ফিরে পেলেন না।

নির্বাচনে প্রার্থীতা বাতিলে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে বিএনপি প্রার্থী ইঞ্জি: মুসলিম উদ্দিন এ আবেদন করেন। এরফলে তার নির্বাচনে অংশ গ্রহণ অনিশ্চিত হয়ে যায়।

হাইকোর্টের আদেশের বিরুদ্ধে প্রার্থীর আপিল আবেদনের শুনানিতে সোমবার চেম্বার বিচারপতি নুরুজ্জামান ননীর আদালত এ আদেশ দেন।

আদালতে আবেদন কারীর পক্ষে শুনানিতে ছিলেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। অন্যদিকে ইসি পক্ষে ছিলেন অ্যাডভোকেট কাহ মঞ্জুরুল হক।

প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদ থেকে নির্বাচন করায় হাইর্কোট প্রার্থীতা স্থগিত করে রুল জারি করেছিলেন। যার পরিপ্রেক্ষিতে রোববার এই প্রার্থী হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন জানায়। ওই আবেদনের শুনানি নিয়ে চেম্বার আদালত তার প্রার্থীতা নিয়ে হাইকোর্টের আদেশ বহাল রাখেন। ফলে বিএনপি প্রার্থী মুসলিম উদ্দিনের নির্বাচনে অংশ গ্রহণ আর সম্ভব হল না।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর