ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৪৭৫৮

বিএনপি প্রার্থীর গাড়ি থেকে বন্দুক ও পেট্রল বোমার সরঞ্জাম উদ্ধার!

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরীর গাড়ি থেকে দেশীয় তৈরি একটি বন্দুক ও পেট্রল বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় আটক হয়েছে ঐ গাড়ির চালক। এ বিষয়ে মামলার দায়েরের প্রস্তুতি চলছে। তবে ঘটনা অস্বীকার করে সাজানো বলে দাবি করেছেন বিএনপির প্রার্থী।

থানা সূত্রে জানা যায়, বুধবার বেলা আনুমানিক ১টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট জলিল গেট নামক এলাকা থেকে চট্টগ্রাম ৪ (সীতাকুণ্ড) আসনের বিএনপি মনোনীত প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরীর ব্যক্তিগত কাজে ব্যবহৃত প্রাডো গাড়ি (নং চট্টমেট্টো ঘ ১১-১৫৫৩) তল্লাশী করে ভেতর থেকে একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও পেট্রল বোমা তৈরির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন জানান, বিএনপি প্রার্থীর প্রচারণার স্টিকার লাগানো প্রাডো গাড়িটি সন্দেহজনকভাবে জলিল এলাকায় ঘোরাঘুরি করছিলো। ফলে এলাকার লোকজন সেটি ধরে পুলিশকে তল্লাশী করার দাবি জানান। এ সময় পুলিশ গাড়ির চালক মেহেদী হাসান তারেকে গাড়ি খুলতে বলেন। সে গাড়ি খুললে ভেতরে একটি দেশীয় তৈরি বন্দুক ও পেছনে লুকানো অবস্থায় বেশ কিছু পেপসির বোতল ও রশিসহ পেট্রল বোমা তৈরির সরঞ্জাম পাওয়া যায়। এ কারণে গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে। গাড়িটি আটক আছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর