ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৩৪২

বিএনপি ও ছাত্রদলের রক্তক্ষয়ী সংঘর্ষ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় ৭ নভেম্বর পালন করতে গিয়ে বৃহস্পতিবার সকালে বিএনপি ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনায় উপজেলা বিএনপির সেক্রেটারীসহ পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ৭ নভেম্বর পালন উপলক্ষে সদ্য অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ছাত্রদল থেকে পদত্যাগ করা উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হযরত আলী ও পৌর ছাত্রদলের সভাপতি আশরাফুল ইসলাম রুবেলের নেতৃত্বে স্থানীয় সমবায় মার্কেটে থাকা দলীয় কার্যালয়ে ছাত্রদলের উদ্যোগে সকাল ১০টায় একটি আলোচনা সভার আয়োজন করে। একই সময়ে একই স্থানে উপজেলা বিএনপির উদ্যোগেও আরেকটি আলোচনা সভার আয়োজন করা হয়। কিন্তু সভার প্রাক্কালে দু’গ্রুপে প্রচন্ড সংঘর্ষ বাঁধায় শেষ পর্যন্ত দুটি সভাই পন্ড হয়ে যায়। এ সময় প্রতিপক্ষের হামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনিছুর রহমান মঞ্জুসহ পাঁচজন আহত হয়েছেন।

পুলিশ এ ঘটনায় পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, বিএনপি নেতা জহিরুল ইসলাম, বিল্লাল হোসেন ও জুনাইদকে আটক করেছে।

নবীনগর থানার ওসি রনোজিত রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষের ঘটনায় এই ৪ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর