ব্রেকিং:
মাদক সম্রাট বাদল ডাক্তার আটক পাইকপাড়া ও বুল্লা গ্রামের বিরোধের শান্তিপূর্ণ মিমাংসা স্মৃতিসৌধ পরিদর্শনকালে সঙ্গী কুখ্যাত রাজাকারপুত্র আইনশৃঙ্খলা উন্নয়নে সকলের সহযোগিতা চাইলেন ওসি ইউপি সদস্য সহ ৭ জুয়ারী গ্রেফতার ব্যাডমন্টিন টুর্নামেন্টে দর্শকদের উপচে পড়া ভীড় বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় সম্মিলিতভাবে পালন করতে হবে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত প্রেমিককে না পেয়ে প্রেমিকার আত্মহত্যা সবজি গ্রাম হিসেবে প্রতিষ্ঠিত কৃষ্ণনগর চোলাই মদ বিক্রির দায়ে কারাদণ্ড নিয়মের ‘গ্যাঁড়াকলে’ তালিকাভুক্তহীন ১৭ মুক্তিযোদ্ধা ‘ডায়াবেটিস’ তাই ভাত ছেড়ে রুটি? বিপদ আরো বাড়ছে মিথিলা-ফাহমির ছবি ইন্টারনেট থেকে সরানোর নির্দেশ গবাদি পশুর প্রজননের খবর জানাবে বাংলাদেশি ছাত্রের তৈরি যন্ত্র অ্যাপিকটা বিজয়ীদের সংবর্ধনা দিল বেসিস ইসলামে সড়ক ও পরিবহন নীতিমালা জমকালো আয়োজনে শেষ হলো বিপিএলের উদ্বোধন শুদ্ধি অভিযান সফল করতে হবে: কাদের পঙ্গু-বয়স্কদের জন্য ইউএনওর ‘কলিং বেল’ সেবা

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

৭২

বিএনপি অপপ্রচার আর গুজবে ব্যস্ত: কাদের

প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলন ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যর্থ হয়ে এখন অপপ্রচার আর গুজবে ব্যস্ত। 
শনিবার সকালে ধানমণ্ডিতে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ সময় বেলুন ও পায়রা উড়িয়ে সংগঠনের রজত জয়ন্তী উৎসবের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি অবিরাম মিথ্যাচার করে চলেছে। তাই তাদের কথা এখন আর কেউ বিশ্বাস করে না। তাদের অবস্থা এখন সেই গল্পের রাখাল বালকের মতো। 

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া আজ দেড় বছর জেলখানায়। কিন্তু রাজপথে তারা দেড় মিনিটও আন্দোলন করতে পারেনি। এখন তারা খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়েও সেই রাখাল বালকের মতো মিথ্যাচার করছে। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাম্প্রদায়িক শক্তির নানামুখী চক্রান্ত দেশের অভ্যন্তরে ও বাইরে হচ্ছে। দেশে এখন গুজব চালানো হচ্ছে। দেশের কিছু মানুষ বিদেশে দেশের বিরুদ্ধে কথা বলে যাচ্ছেন। দেশে চলা এসব গুজবের পেছনে বিদেশে বসে কথা বলার মধ্যে কোন ষড়যন্ত্র আছে কী না সেটা খতিয়ে দেখা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, আমরা জানি কোথায় থেকে কী হচ্ছে? কারা কোথায় কোথায় বসে মিটিং করছে।

স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের উদ্দেশে কাদের বলেন, আমাদের চলার পথ এখনো চ্যালেঞ্জে ভরা। শেখ হাসিনার উন্নয়ন আমাদের হিউজ অপর্চুনিটি খুলে দিয়েছে। এই অপর্চুনিটির সঙ্গে যুক্ত হয়েছে হিউজ চ্যালেঞ্জ। চ্যালেঞ্জকে গ্রহণ করে অপর্চুনিটিগুলো কাজে লাগাতে হবে।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম বলেন, ২৫ বছর আগে গতানুগতিক ধারাবাহিক রাজনীতির বিপরীতে, আওয়ামী লীগের ভেতরে যখন অশুভ শক্তি মাথা চাড়া দিয়েছে তখন স্বেচ্ছাসেবকলীগ আত্মপ্রকাশ করেছিল।

তিনি বলেন, আজকে দেশে গুজব চলছে, গুজবের বিরুদ্ধে আপনাদের সজাগ থাকতে হবে। আজকে ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পেয়েছে, আপনাদের এর বিরুদ্ধে প্রতিরোধ করতে হবে। আমাদের কথা হল, কথা কম কাজ বেশি, কাজের মধ্য দিয়ে আমরা বাংলাদেশের মানুষের পাশে আছি।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওসার,সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথসহ কেন্দ্রীয়, মহানগর ও জেলা কমিটির বিপুল সংখ্যক নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। 

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটিসহ অন্যান্য নেতরা। এছাড়া কেক কেটে, বাদ্যযন্ত্র বাজিয়ে শোভাযাত্রার মধ্য দিয়ে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করা হয়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর