ব্রেকিং:
করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ খাদ্য উৎপাদন বৃদ্ধি ও ইঁদুর নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা কার্টুনে ভরা নবজাতকের মরদেহ উদ্ধার পণ্যের মূল্য তালিকা ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় জরিমানা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত হাসপাতালে নবজাতক রেখে মা উধাও সাড়ে ৮ লাখ টাকা দিয়েও হলো না চাকরি, কাঁদলেন প্রার্থী ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! কোটি টাকার কারেন্ট জালে আগুন দেশের ‘অপরিচিত’ কিছু সমুদ্র সৈকত আপনার দেহে কি ক্যান্সার বাসা বেঁধেছে? বুঝে নিন ১০টি লক্ষণে র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আহ্বান ডিজিটাল মেলায় দেশি রোবট নিয়ে কৌতুহল জুতার বাজে গন্ধ দূর করুন সহজ একটি কৌশলে!

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

৪৬০

বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

তৃণমূল নেতাকর্মীদের সাথে কোনপ্রকার আলাপ আলোচনা বা মতবিনিময় ছাড়া ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি ও ইউনিয়ন কমিটি গঠনকে কেন্দ্র করে গতকাল রোববার বিকালে উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা ।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা জানায়, গত ১৯ সেপ্টেম্বর উপজেলা বিএনপির সদ্য গঠিত আহবায়ক শরীফ মোঃ ইউনুছ গোবিন্দপুর উত্তরসহ কোন ইউনিয়নেই দলের ত্যাগী নেতাকর্মীদের সাথে আলাপ আলোচনা বা মতবিনিময় না করে রুমে বসে গুটি কয়েক লোক নিয়ে সম্মেলনের ব্যানার টানিয়ে ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করেন।

শরীফ মোঃ ইউনুছের নেতৃত্বে উপজেলা বিএনপি’র অবৈধ কমিটির প্রতি তাদের কোন আস্থা নেই, কারন উক্ত কমিটি এক ব্যক্তির এজেন্ডা বাস্তবায়ন করে যাচ্ছে । যে কারণে তারা উপজেলা ও ইউনিয়ন বিএনপি’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করতে বাধ্য হয়েছেন।

পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি তাজুল ইসলাম পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক মানিক মেম্বার, বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মাসুদ রানা, যুবদল নেতা ডাঃ সোহেল, বিএনপি নেতা কবির চৌধুরী,সৈয়দ আহমদ, উপজেলা ছাত্রদলের ইয়াসিন সেখ সুজন, এমরান হোসেন ওয়ার্ড বিএনপি নেতা নুরুল ইসলাম জমাদার, সোহেল জমাদার, মোক্তার হোসেন, শাহবুদ্দিন, মহসিন প্রমুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর