ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৩০১

বিএনপির কথা জনগণ আর বিশ্বাস করে না: আইনমন্ত্রী

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রতিক্রিয়া ব্যক্ত করে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, এরশাদ যখন খালেদা জিয়াকে ১ টাকায় গুলশানে একটি বাড়ি আর ক্যান্টনমেন্টের ভিতরে সাড়ে ২২ বিঘা জমি দিয়ে দেয় তখন এরশাদ ভালো মানুষ। আর যখন এরশাদ গণতন্ত্র ফিরিয়ে আনার চেষ্টা করে তখন এরশাদ হয়ে যায় খারাপ মানুষ। ওনাদের (বিএনপির) কথা জনগণ আর বিশ্বাস করে না।

এসময় তিনি আরও বলেন, খালেদা জিয়া এতিম ও এতিমখানার টাকা চুরি করায় জেল খাটছেন। তাকে কখন জামিন দিবে এটা আদালতের এখতিয়ার। আদালত কি করবে সেটা আদালতের ব্যাপার।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারেয়ার, ব্রাহহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা,  আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন,  উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম  ভূঁইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা, সাবেক মেয়র নূরুল হক ভূইয়া প্রমূখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর