ব্রেকিং:
আমদানি রফতানি কার্যক্রম শুরু আন্তর্জাতিক পুরুষ দিবস কাল এবার তিন এমপিসহ ১০৫ জনের ব্যাংক হিসাব তলব সাজেক ভ্রমণে নতুন নির্দেশনা বিশ্বের সবচেয়ে অর্থবহ পতাকা বাংলাদেশের প্রথম পুরস্কার দুই কেজি দেশি পিঁয়াজ! প্রতি মাসেই হবে প্রাণঘাতী সুনামি! সাতদিনের মধ্যে পেঁয়াজের দাম না কমলে হাইকোর্টের হস্তক্ষেপ এবারো লটারির মাধ্যমে প্রথম শ্রেণিতে ভর্তি হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ! জেনে নিন করণীয় বেহেশতী নারীর ৪ গুণ চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের ক্রিকেটার বাবরি মসজিদের জমিই দিতে হবে: মুসলিম ল বোর্ড ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনা: আরো দুইজনের মৃত্যু মিথিলার ‘নোংরা’ কথায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া পেঁয়াজের নিচে চাপা পড়লেন দুইজন আসছে তীব্র শৈত্যপ্রবাহ ২৪ ঘণ্টা ডেলিভারি সুবিধা দেয়া হবে হাসপাতালে: স্বাস্থ্যমন্ত্রী সড়কে শৃঙ্খলা ফেরাতে শিক্ষার্থীদের সহযোগিতা চাইলেন কাদের মাদক ও বাল্য বিবাহ রোধে সমাবেশ

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

৮৯

বিএনপির আমলে আইনের শাসন ছিল না: আইনমন্ত্রী

প্রকাশিত: ৬ জুলাই ২০১৯  

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির আমলে আইনের শাসন ছিল না। তারা কোর্টকে পকেটে রাখত। সেই আমল বদলে গেছে। কিন্তু তাদের চিন্তাধারা বদলায়নি।
গতকাল দুপুরে ব্রাহ্মণাবড়িয়ার কসবা উপজেলা পরিষদের, নবনির্মিত ভবনের উদ্বোধনের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ঈশ্বরদীতে শেখ হাসিনার ট্রেনবহরে হামলার বিচার প্রসঙ্গে তিনি বলেন, হামলার ঘটনা ঘটেছে ১৯৯৪ সালে আর তদন্ত শুরু হয়েছে ১৯৯৫ সালে। ১৯৯৮ সালে মামলার বিচার কাজ শুরু হয়। ২২ বছর পর সম্পূর্ণ সাক্ষী প্রমাণের ভিত্তিতে বিজ্ঞ আদালত এ রায় দিয়েছেন। এটাকে ফরামায়েসি রায় কি করে তারা বলে এটা বুঝি না।

খালেদা জিয়া প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, খালোদা জিয়াকে তার অসুস্থতা যতটুকু আছে তার থেকেও যেন বেশি সেবা করা যায় সেজন্যই হাসপাতালে রাখা হয়েছে। এমন কোনো ব্যক্তি নেই যার সাজা হয়েছে এবং তাকে প্রতিপালনের জন্য বিনা দোষে কারাগার বরণ করছে। সেই ফাতেমাকেও তার সঙ্গে দেয়া হয়েছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার ডিসি হায়াত-উদ-দৌলা খান, উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, ইউএনও মাসুদউল আলম, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী, রহুল আমীন ভূঁইয়া বকুলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। প্রায় চার কোটি ১০ লাখ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট নবনির্মিত উপজেলা পরিষদ ভবনটি নির্মাণ করা হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর