ব্রেকিং:
সবজি বেচেই চলে সংসার প্রশাসনের তৎপরতায় বাল্যবিবাহ থেকে রক্ষা পেল তিন স্কুলছাত্রী ৫০০০ মিটার দৌঁড়ে বিশ্ব রেকর্ড ৯৬ বছরের বৃদ্ধের! আর্থিক সহায়তা পেতেই ট্রাম্পের কাছে মিথ্যাচার করলো প্রিয়া সাহা! কারাগারে মিন্নি মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি

শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

২৬

বিএনপির আমলে আইনের শাসন ছিল না: আইনমন্ত্রী

প্রকাশিত: ৬ জুলাই ২০১৯  

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির আমলে আইনের শাসন ছিল না। তারা কোর্টকে পকেটে রাখত। সেই আমল বদলে গেছে। কিন্তু তাদের চিন্তাধারা বদলায়নি।
গতকাল দুপুরে ব্রাহ্মণাবড়িয়ার কসবা উপজেলা পরিষদের, নবনির্মিত ভবনের উদ্বোধনের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ঈশ্বরদীতে শেখ হাসিনার ট্রেনবহরে হামলার বিচার প্রসঙ্গে তিনি বলেন, হামলার ঘটনা ঘটেছে ১৯৯৪ সালে আর তদন্ত শুরু হয়েছে ১৯৯৫ সালে। ১৯৯৮ সালে মামলার বিচার কাজ শুরু হয়। ২২ বছর পর সম্পূর্ণ সাক্ষী প্রমাণের ভিত্তিতে বিজ্ঞ আদালত এ রায় দিয়েছেন। এটাকে ফরামায়েসি রায় কি করে তারা বলে এটা বুঝি না।

খালেদা জিয়া প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, খালোদা জিয়াকে তার অসুস্থতা যতটুকু আছে তার থেকেও যেন বেশি সেবা করা যায় সেজন্যই হাসপাতালে রাখা হয়েছে। এমন কোনো ব্যক্তি নেই যার সাজা হয়েছে এবং তাকে প্রতিপালনের জন্য বিনা দোষে কারাগার বরণ করছে। সেই ফাতেমাকেও তার সঙ্গে দেয়া হয়েছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার ডিসি হায়াত-উদ-দৌলা খান, উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, ইউএনও মাসুদউল আলম, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী, রহুল আমীন ভূঁইয়া বকুলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। প্রায় চার কোটি ১০ লাখ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট নবনির্মিত উপজেলা পরিষদ ভবনটি নির্মাণ করা হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর