ব্রেকিং:
‘আল্লাহর দল’র টার্গেটে ছিল পিলখানার ঘটনায় চাকরিচ্যুতরা আমি চাই সবার সঙ্গে মিশতে: প্রধানমন্ত্রী পানিতে তলিয়ে যেতে পারে জাকার্তা, বাঁচানোর কোনো উপায় নেই! সাত সপ্তাহ পর মন্ত্রিসভার বৈঠক রোহিঙ্গা প্রত্যাবাসন যেকোনো সময়: পররাষ্ট্র সচিব এডিস মশার বিরুদ্ধে ঢাকা উত্তরে ‘চিরুনি অভিযান’ সুস্থ হয়ে ফিরেছেন ৮৬ শতাংশ ডেঙ্গু রোগী ১০৯ নম্বরে ফোন পেয়ে বাল্যবিয়ে বন্ধ করেছে উপজেলা প্রশাসন স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী কর্মসৃজন প্রকল্পে দুর্নীতি, ২১ জেলায় দুদকের অভিযান ৯৯৯ এ ফোন করে উদ্ধার হলেন ২০০ লঞ্চ যাত্রী পাকিস্তানকে ছাড়িয়ে বিশ্বের সবচেয়ে বেশি পশু কোরবানি বাংলাদেশে বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

৪৩৪০

বিএনপিতে হতাশার সুর: কাদের

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পরাজয় সুনিশ্চিত জেনে বিএনপির কেন্দ্রীয় নেতাদের কণ্ঠে হতাশার সুর শুনা যাচ্ছে।

শনিবার দুপুরে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, নির্বাচন হচ্ছে নির্বাচন কমিশনের অধীনে, সরকারের অধীনে নয়। এই নির্বাচন ভোটার শুন্য হবে না। যে গণজোয়ার দেখা যাচ্ছে, উৎসব বিরাজ করছে তাতে জয়ের ব্যাপারে কোন সন্দেহ নেই। ঐক্যফ্রন্ট জনবিচ্ছিন্ন হয়ে এখন নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত।

তিনি আরো বলেন, ভালোর জন্য আশাবাদী, মন্দের জন্য প্রস্তুত আছি। ঐক্যফ্রন্ট বলেছিলো- তারা লাঠি-সোটা নিয়ে কেন্দ্র পাহারা দেবে। সে ক্ষেত্রে আমরাও বলেছিলাম- তারা যদি কেন্দ্র পাহারা দেয় তাহলে জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে কেন্দ্র রক্ষা করবো।

তিনি বলেন, দেশে নির্বাচনের অনুকূল পরিবেশ রয়েছে। শেষ ভালো যার, সব ভালো তার। মেঘ আসে, আবার মেঘ কেটেও যায়। সব শঙ্কা কাটিয়ে বিজয়ের মাসে জয়ের মালা পড়বো।

এর আগে ওবায়দুল কাদের নোয়াখালীর শিল্পপতি আনোয়ার মির্জার মরদেহ দেখতে হরিনারায়ণপুরের বাসায় যান। সেখানে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এসময় উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেল প্রমুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর