ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

৬৭৩

বাঞ্ছারামপুরে স্কুলছাত্রীকে জোরপূর্বক চুমু, ৩ যুবক গ্রেফতার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

বাঞ্ছারামপুর উপজেলায় ১০ম শ্রেণির এক স্কুলছাত্রীকে প্রকাশ্যে ‘জোরপূর্বক’ চুমু দেওয়ার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করে আজ বুধবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দশম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই রাস্তা-ঘাটে উত্ত্যক্ত করতেন নলজোরা গ্রামের মেহেদী হাসান (২০)। কিন্তু ওই ছাত্রী এতে রাজি না হয়ে পরিবারের লোকদের বিষয়টি জানায়। এরপর থেকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই ওই ছাত্রীর ভাই ছোট বোনকে পথে এগিয়ে দিয়ে যেতেন। কিছুদিন আগে বাড়ি থেকে বিদ্যালয়ে আসার পথে মেহেদী ও তার বন্ধুরা ওই ছাত্রীর সঙ্গে তার ভাইকে আসতে দেখে মারধর করেন। পরে এ নিয়ে গ্রাম্য সালিশে বিষয়টি সুরাহা করা হয়।

গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই ছাত্রী বিদ্যালয় থেকে বাড়ি যাচ্ছিল। পথে চেল্লাখালী নদী তীরবর্তী রাস্তায় মেহেদী তার বন্ধুদের সঙ্গে নিয়ে মেয়েটির পথ রোধ করেন এবং প্রকাশ্যে গালে চুমু দেন। বিষয়টি জানাজানি হলে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে গতকাল থানায় অভিযোগ দাখিল করেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে রাতেই পুলিশ অভিযান চালিয়ে মেহেদী হাসান, তার বন্ধু মুছা মিয়া (১৯) ও তুষারকে (২০) গ্রেপ্তার করে।
বিষয়টি নিশ্চিত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে তিন আসামিকেই গ্রেপ্তার করা হয়েছে। আজ তাদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং ভূক্তভোগীকে আদালতে জবানবন্দির জন্য পাঠানো হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর