ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৩৭

বাজে নাচেন রিয়াদ, চলচ্চিত্রপ্রেমী সাকিব!

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

বিশ্বকাপ ক্রিকেটের ১২তম আসরে বৃষ্টির কারণে পণ্ড হচ্ছে একের পর এক ম্যাচ। তেমনি গতকাল মঙ্গলবার পণ্ড হয়েছে বাংলাদেশ শ্রীলংকার ম্যাচটিও। মাঠে যখন বৃষ্টি ঠিক তখই টিম হোটেলে উপস্থাপক-উপস্থাপিকাদের সঙ্গে গেম ও সাক্ষাৎকারে মেতে উঠেন টাইগার ক্রিকেটাররা।

উপস্থাপক-উপস্থাপিকাদের সঙ্গে টিম হোটেলে মজা করার তথ্য দিয়েছেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।
আইসিসির বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের অফিশিয়াল অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে সেই ভিডিওটি। 

মাহমুদউল্লাহকে শুরুতেই জিজ্ঞেস করা হয়, বাংলাদেশ দলে সবচেয়ে বাজে নাচেন কে? তার উত্তর হিসেবে নিজের নামই বলেন বাংলাদেশ দলের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান। দলের সেরা নাচিয়ে হিসেবে মাহমুদউল্লাহ বেছে নিয়েছেন মেহেদী হাসান মিরাজকে! 

মাহমুদউল্লাহর মতে বাংলাদেশ দলের সবচেয়ে সেলফিপ্রেমী ক্রিকেটার হলেন সাব্বির রহমান, আর গলা খুলে ক্যারাওকেতে গান গাইতে সবচেয়ে পছন্দ করেন অধিনায়ক মাশরাফী! টিম বাসে সবচেয়ে দেরি করে আসতেও নাকি টাইগার অধিনায়কের জুড়ি মেলা ভার! 

সাকিব আল হাসানকে বাংলাদেশ দলের সবচেয়ে রোমান্টিক-কমেডি চলচ্চিত্রপ্রেমী হিসেবে উল্লেখ করেন মাহমুদউল্লাহ। অন্যদিকে নিজেকে সবচেয়ে বেশি গুগলে খোঁজ করেন তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিন! সবচেয়ে বেশি জিমে কাটান মুশফিকুর রহিম। যদিও বাংলাদেশ দলের উইকেটরক্ষকের 'সিরিয়াসনেস' নিয়ে সন্দেহ ছিল না কখনোই। 

শেষ প্রশ্ন হিসেবে মাহমুদউল্লাহকে জিজ্ঞেস করা হয়, কোন বাংলাদেশি ক্রিকেটার সব সময় ফোনেই পড়ে থাকেন? কোনো দ্বিধা না করেই তিনি উত্তর দেন, ‘তামিম ইকবাল খান! এতে সন্দেহের কোনো অবকাশই নেই!’

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর