ব্রেকিং:
মাদকাসক্ত হলেই সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা রিকশা চালক শিশু স্বপ্না ডাক্তার হতে চায় ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে: সংসদে শিক্ষামন্ত্রী রাজনৈতিক স্থিতিশীলতায় বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় রোহিঙ্গাদের ফেরাতে মিয়ানমারকে বোঝানোর জন্য চীনের প্রতি আহ্বান বৃদ্ধা মাকে সড়কে ফেলে গেলো সন্তান, ওসি দিলেন বুকে ঠাঁই জেনারেল আজিজ- একজন নিবেদিতপ্রাণ গলফার সেনাপ্রধান ‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ; ৯৯৯-এ ফোন করে শাহান মিয়া বাঁচালো ৩০০ প্রাণ সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা দুদক কার্যালয়েই হবে দুর্নীতির মামলা ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম দিনের আলোয় বৃদ্ধার টাকা ভুল হাতে দিলো ব্যাংক ‘হার কিসি কো, নেহি মিলতা’ গেয়েই গোল্ডেন গিটার মিললো নোবেলের প্রথম দিনে বৈধ হ‌লো ২৫ কোটি টাকার স্বর্ণ

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

১৮

বাজে নাচেন রিয়াদ, চলচ্চিত্রপ্রেমী সাকিব!

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

বিশ্বকাপ ক্রিকেটের ১২তম আসরে বৃষ্টির কারণে পণ্ড হচ্ছে একের পর এক ম্যাচ। তেমনি গতকাল মঙ্গলবার পণ্ড হয়েছে বাংলাদেশ শ্রীলংকার ম্যাচটিও। মাঠে যখন বৃষ্টি ঠিক তখই টিম হোটেলে উপস্থাপক-উপস্থাপিকাদের সঙ্গে গেম ও সাক্ষাৎকারে মেতে উঠেন টাইগার ক্রিকেটাররা।

উপস্থাপক-উপস্থাপিকাদের সঙ্গে টিম হোটেলে মজা করার তথ্য দিয়েছেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।
আইসিসির বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের অফিশিয়াল অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে সেই ভিডিওটি। 

মাহমুদউল্লাহকে শুরুতেই জিজ্ঞেস করা হয়, বাংলাদেশ দলে সবচেয়ে বাজে নাচেন কে? তার উত্তর হিসেবে নিজের নামই বলেন বাংলাদেশ দলের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান। দলের সেরা নাচিয়ে হিসেবে মাহমুদউল্লাহ বেছে নিয়েছেন মেহেদী হাসান মিরাজকে! 

মাহমুদউল্লাহর মতে বাংলাদেশ দলের সবচেয়ে সেলফিপ্রেমী ক্রিকেটার হলেন সাব্বির রহমান, আর গলা খুলে ক্যারাওকেতে গান গাইতে সবচেয়ে পছন্দ করেন অধিনায়ক মাশরাফী! টিম বাসে সবচেয়ে দেরি করে আসতেও নাকি টাইগার অধিনায়কের জুড়ি মেলা ভার! 

সাকিব আল হাসানকে বাংলাদেশ দলের সবচেয়ে রোমান্টিক-কমেডি চলচ্চিত্রপ্রেমী হিসেবে উল্লেখ করেন মাহমুদউল্লাহ। অন্যদিকে নিজেকে সবচেয়ে বেশি গুগলে খোঁজ করেন তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিন! সবচেয়ে বেশি জিমে কাটান মুশফিকুর রহিম। যদিও বাংলাদেশ দলের উইকেটরক্ষকের 'সিরিয়াসনেস' নিয়ে সন্দেহ ছিল না কখনোই। 

শেষ প্রশ্ন হিসেবে মাহমুদউল্লাহকে জিজ্ঞেস করা হয়, কোন বাংলাদেশি ক্রিকেটার সব সময় ফোনেই পড়ে থাকেন? কোনো দ্বিধা না করেই তিনি উত্তর দেন, ‘তামিম ইকবাল খান! এতে সন্দেহের কোনো অবকাশই নেই!’

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর