ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

১০৯১

বাচ্চার জন্য দুধ গরম করতে গিয়ে আগুনে পুড়ে মরলেন মা

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বাচ্চার জন্য দুধ গরম করতে গিয়ে চুলার আগুনে পুড়ে স্বপ্না বেগম (২৪) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
মৃত স্বপ্না উপজেলার কাইতলা ইউনিয়নের পশ্চিমপাড়া মহল্লার ইউনুস মিয়ার মেয়ে। তিনি এক সন্তানের জননী ছিলেন। নবীনগর থানার শিবপুর পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. আবদুর রহিম বিষয়টি নিশ্চিত করেছেন।
এসআই মো. আবদুর রহিম বলেন, স্বপ্না তার বাবার বাড়িতে বেড়াতে এসেছিলেন। রোববার দুপুরে বাচ্চার জন্য চুলায় দুধ গরম করার সময় তার ওড়নায় আগুন লেগে যায়। একপর্যায়ে সেই আগুনে তার পুরো শরীর পুড়ে যায়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসক স্বপ্নাকে ঢাকায় পাঠান। রাতে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর