ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

৫৬

‘বাংলা হাসবে বিশ্ব হাসবে’ বলছেন দুই বাংলার তারকারা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

একই গানে কন্ঠ দিলেন দুই বাংলার জনপ্রিয় সংগীত শিল্পীরা। ‘বাংলা হাসবে বিশ্ব হাসবে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের কুমার শানু ও অভিজিৎ এবং বাংলাদেশের আসিফ আকবর ও ইমরান। আর তাদের এই গানের ভিডিওতে অংশ নিয়েছেন অনেক তারকাই।
এদের মধ্যে রয়েছে বাপ্পি লাহিড়ী, পূর্ণিমা শ্রেষ্ঠা, ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ, শ্রাবন্তী, শ্যাম বরণ ব্যানার্জি, সোহম, ওম, চঞ্চল চৌধুরী, বাপ্পি চৌধুরী, দেবাশীষ, লক্ষ্মীরতন শুক্লা, আনিসুর রহমান মিলন, ইমন, পার্থ সারথি, আবু হেনা রনি, জেমি ইয়াসমিন ও শাদাব হাশমি।

চলমান করোনাভাইরাসের ক্রান্তিকালে ভক্তদের গানে গানে কিছু বার্তা দেয়ার আশায় গানটি প্রকাশ করেছেন তারা। কলকাতার শ্রী প্রীতমের কথা-সুরে গানটির মিউজিক প্রোগ্রামিং করেছেন ঢাকার এমএমপি রনি।

গানটির ভিডিওতে নিজ নিজ ঘরে থেকে অংশ নিয়েছেন তারকারা। বাংলাদেশ থেকে গানটির মিউজিক সমন্বয় করেছেন কণ্ঠশিল্পী ইমরান আর কলকাতা থেকে শ্রী প্রীতম।

সোমবার কলকাতার গ্রিবস মিউজিক বাংলার ইউটিউব চ্যানেলে ‘বাংলা হাসবে বিশ্ব হাসবে’ গানটি প্রকাশিত হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া