ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

২৭৬

বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষে মোকতাদির চৌধুরী এমপি’র শুভেচ্ছা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯  

বাঙালির সার্বজনীন উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে নির্বাচনী এলাকার (ব্রাহ্মণবাড়িয়া সদর- বিজয়নগর) সর্বস্তরের জনগনসহ ব্রাহ্মণবাড়িয়াবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আবহমানকাল থেকেই বাঙালি জাতি সমৃদ্ধ সংস্কৃতি ও ঐতিহ্যের অধিকারী। কৃষিভিত্তিক সমাজ ব্যবস্থা থেকে আমরা যতোই উত্তরাধুনিক সংস্কৃতির দিকে এগিয়ে যাই না কেনো বর্ষবরণ উৎসব আমাদের অহংকারদীপ্ত শেকড়ের সন্ধান দেয়। তিনি বলেন বর্তমান সরকার সেই শেকড় সংস্কৃতিকে লালনে বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই প্রথম বর্ষবরণ উৎসবকে জাতীয়ভাবে উদযাপনের জন্য নববর্ষ ভাতা চালু করেন। বর্ষবরণ উৎসবে উৎসব ভাতা প্রদানের সিদ্ধান্ত নতুন প্রাণের সঞ্চার করেছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, বর্ষবরণ উৎসব আমাদের মধ্যে অসাম্প্রদায়িক চেতনার ব্যাপক উন্মেষ ঘটিয়ে সুন্দর-বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার পথ দেখাবে।
তিনি জেলাবাসীকে বাংলা নববর্ষ উপলক্ষে সমাজে লুকিয়ে থাকা অন্ধকার ও কূপমণ্ডুকতার বিরুদ্ধে আলোর মশাল নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় এগিয়ে আসার আহবান জানান।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর