ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

১১৩

বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষে মোকতাদির চৌধুরী এমপি’র শুভেচ্ছা

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯  

বাঙালির সার্বজনীন উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে নির্বাচনী এলাকার (ব্রাহ্মণবাড়িয়া সদর- বিজয়নগর) সর্বস্তরের জনগনসহ ব্রাহ্মণবাড়িয়াবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আবহমানকাল থেকেই বাঙালি জাতি সমৃদ্ধ সংস্কৃতি ও ঐতিহ্যের অধিকারী। কৃষিভিত্তিক সমাজ ব্যবস্থা থেকে আমরা যতোই উত্তরাধুনিক সংস্কৃতির দিকে এগিয়ে যাই না কেনো বর্ষবরণ উৎসব আমাদের অহংকারদীপ্ত শেকড়ের সন্ধান দেয়। তিনি বলেন বর্তমান সরকার সেই শেকড় সংস্কৃতিকে লালনে বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই প্রথম বর্ষবরণ উৎসবকে জাতীয়ভাবে উদযাপনের জন্য নববর্ষ ভাতা চালু করেন। বর্ষবরণ উৎসবে উৎসব ভাতা প্রদানের সিদ্ধান্ত নতুন প্রাণের সঞ্চার করেছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, বর্ষবরণ উৎসব আমাদের মধ্যে অসাম্প্রদায়িক চেতনার ব্যাপক উন্মেষ ঘটিয়ে সুন্দর-বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার পথ দেখাবে।
তিনি জেলাবাসীকে বাংলা নববর্ষ উপলক্ষে সমাজে লুকিয়ে থাকা অন্ধকার ও কূপমণ্ডুকতার বিরুদ্ধে আলোর মশাল নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় এগিয়ে আসার আহবান জানান।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর