ব্রেকিং:
একনেকে ৫ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণের পর হত্যা, পাঁচজনের মৃত্যুদণ্ড বেশির ভাগ দুধেই সিসা: হাইকোর্টে বিএসটিআইয়ের রিপোর্ট বিশ্বকাপ শেষেও বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডারের মসনদে সাকিব বসানো হবে বজ্রপাত নিরোধক টাওয়ার বউয়ের তালাক নোটিশ পেয়ে খুশিতে দুধ দিয়ে গোসল করলেন স্বামী শান্তিরক্ষা মিশনে বঙ্গবন্ধুর নামে সম্মেলন কক্ষ আসল নয়, বিশ্বকাপজয়ীদের রেপ্লিকা ট্রফি দেয়া হয়! গাড়িতে ‘পুলিশ’ স্টিকার লাগিয়ে প্রতারণা করতেন কবির হোসেন এইচএসসির ফল প্রকাশ বুধবার রাজধানীতে চালু হচ্ছে শাটল ট্রেন ট্রেনের ধাক্কায় বর-বধূসহ নিহত ১০ ৫০ বছর ধরে ‘আল্লাহু’ লেখা কাগজ সংরক্ষণ করছেন আবু জাকারিয়া জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় আসছে আইসিসি প্রতিনিধিদল একাদশে ভর্তিকৃতদের রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে শিগগিরই কোচিং-নোটবই বন্ধ হচ্ছে! ‘অপরিকল্পিত শিল্প এলাকায় বিদ্যুৎ-গ্যাস নয়’ স্কুল টিভি চালুর পরিকল্পনা শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি চাকরিজীবী ও বস্তিবাসীরাও ফ্ল্যাট পাবে: প্রধানমন্ত্রী

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

৬৪

বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষে মোকতাদির চৌধুরী এমপি’র শুভেচ্ছা

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯  

বাঙালির সার্বজনীন উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে নির্বাচনী এলাকার (ব্রাহ্মণবাড়িয়া সদর- বিজয়নগর) সর্বস্তরের জনগনসহ ব্রাহ্মণবাড়িয়াবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আবহমানকাল থেকেই বাঙালি জাতি সমৃদ্ধ সংস্কৃতি ও ঐতিহ্যের অধিকারী। কৃষিভিত্তিক সমাজ ব্যবস্থা থেকে আমরা যতোই উত্তরাধুনিক সংস্কৃতির দিকে এগিয়ে যাই না কেনো বর্ষবরণ উৎসব আমাদের অহংকারদীপ্ত শেকড়ের সন্ধান দেয়। তিনি বলেন বর্তমান সরকার সেই শেকড় সংস্কৃতিকে লালনে বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই প্রথম বর্ষবরণ উৎসবকে জাতীয়ভাবে উদযাপনের জন্য নববর্ষ ভাতা চালু করেন। বর্ষবরণ উৎসবে উৎসব ভাতা প্রদানের সিদ্ধান্ত নতুন প্রাণের সঞ্চার করেছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, বর্ষবরণ উৎসব আমাদের মধ্যে অসাম্প্রদায়িক চেতনার ব্যাপক উন্মেষ ঘটিয়ে সুন্দর-বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার পথ দেখাবে।
তিনি জেলাবাসীকে বাংলা নববর্ষ উপলক্ষে সমাজে লুকিয়ে থাকা অন্ধকার ও কূপমণ্ডুকতার বিরুদ্ধে আলোর মশাল নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় এগিয়ে আসার আহবান জানান।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর