ব্রেকিং:
মাদকাসক্ত হলেই সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা রিকশা চালক শিশু স্বপ্না ডাক্তার হতে চায় ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে: সংসদে শিক্ষামন্ত্রী রাজনৈতিক স্থিতিশীলতায় বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় রোহিঙ্গাদের ফেরাতে মিয়ানমারকে বোঝানোর জন্য চীনের প্রতি আহ্বান বৃদ্ধা মাকে সড়কে ফেলে গেলো সন্তান, ওসি দিলেন বুকে ঠাঁই জেনারেল আজিজ- একজন নিবেদিতপ্রাণ গলফার সেনাপ্রধান ‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ; ৯৯৯-এ ফোন করে শাহান মিয়া বাঁচালো ৩০০ প্রাণ সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা দুদক কার্যালয়েই হবে দুর্নীতির মামলা ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম দিনের আলোয় বৃদ্ধার টাকা ভুল হাতে দিলো ব্যাংক ‘হার কিসি কো, নেহি মিলতা’ গেয়েই গোল্ডেন গিটার মিললো নোবেলের প্রথম দিনে বৈধ হ‌লো ২৫ কোটি টাকার স্বর্ণ

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

১৭

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত হলে ফলাফল যা হবে

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

বিশ্বকাপে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ বিকেল সাড়ে ৩টায় হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে থমকে আছে। দেশটির আবহাওয়ার পূর্বাভাস বলছে, আজ ম্যাচের দিন ব্রিস্টলে সারা দিনই বৃষ্টি হতে পারে।  

আজকের ম্যাচে বাংলাদেশই ফেভারিট। লঙ্কানদের বিপক্ষে দুই পয়েন্ট ছাড়া অন্য কিছু চিন্তা করছে না বাংলাদেশ। তবে বৃষ্টির কারণে খেলা না হলে দুই পয়েন্ট তো আর পাচ্ছে না মাশরাফীর দল। সেক্ষেত্রে শ্রীলঙ্কা এক পয়েন্ট পাবে, বাংলাদেশ এক পয়েন্ট পাবে।

এদিকে তিন ম্যাচ খেলে এক জয় পাওয়া বাংলাদেশ এই মুহূর্তে পয়েন্ট টেবিলের আট নম্বরে আছে। বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হওয়াতে এক পয়েন্ট পেলে বাংলাদেশের পয়েন্ট হবে তিন। সেক্ষেত্রে পয়েন্টের হিসাবে ওয়েস্ট উইন্ডিজ, পাকিস্তানকে ধরে ফেলবে বাংলাদেশ। তাদের পয়েন্টও তিন।
 
অন্যদিকে শ্রীলঙ্কা তিন ম্যাচ খেলে একটিতে জিতেছে। হারের মুখে থেকে অন্য এক ম্যাচ পরিত্যক্ত হয়েছে। তিন নম্বর ম্যাচটি হেরে গেছে। তাদের বর্তমান পয়েন্ট তিন। আজকের ম্যাচ পরিত্যক্ত হলে তাদের পয়েন্ট বেড়ে দাঁড়াবে চার। সেক্ষেত্রে পয়েন্টের হিসেবে ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়াকে ধরে ফেলবে লঙ্কানরা।

আজ যদি ম্যাচ হয় আর বাংলাদেশ যদি জয় পায় তাহলে বাংলাদেশের পয়েন্টও হবে চার। অর্থাৎ বাংলাদেশ ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়াকে ধরে ফেলবে। এখন দেখার বিষয় ম্যাচটা অনুষ্ঠিত হয় কিনা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর