ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

৯৯

বাংলাদেশে উপস্থাপনার জন্য আসছেন শাহরুখ খান

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

ভারতের সিনেমা জগতে অন্যতম সম্মানজনক ও জনপ্রিয় পুরস্কার ফিল্মফেয়ার পুরস্কার। ১৯৫৪ সাল থেকে টাইমস অব ইন্ডিয়ার ম্যাগাজিন এই পুরস্কারের আয়োজন করে আসছে। বলিউডে এই পুরস্কারটির মর্যাদা অনেক তাই তারকারা মুখিয়ে থাকেন এই পুরস্কারটির জন্য। শুধু বলিউড নয়, পুরো ভারতের সিনেমার জন্যই এই পুরস্কার দেয়া হয়।

চমকপ্রদ খবর হলো এবার এই পুরস্কার চালু হতে যাচ্ছে বাংলাদেশেও। ঢালিউডের সিনেমা, শিল্পী-কলাকুশলীদের কাজকে বিচার করে পুরস্কৃত করা হবে। এ অনুষ্ঠানের জন্য বাংলাদেশে আসবেন বলিউড বাদশাহ শাহরুখ খান ও এবং বাংলা সিনেমার অন্যতম নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

জানা গেছে, বর্তমানে টাইমস অব ইন্ডিয়ার একটি দল বাংলাদেশে অবস্থান করছে। তারা বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সঙ্গেও আলাপ করেছে পুরস্কার প্রদান অনুষ্ঠানটির বিষয়ে।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মার্চেই বাংলাদেশে অনুষ্ঠিত হবে ফিল্মফেয়ার পুরস্কারের আসর। এবার ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে দেখা মিলবে শাহরুখের। এর আগে এই অ্যাওয়ার্ড’র অনেকগুলো মঞ্চে তাকে উপস্থাপনা করতে দেখা গেছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর