ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! হাঁসে হাসি-খুশির সংসার ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ শনিবার থেকে কাঁচা চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আখাউড়ায় তিতাস ব্রিজে দর্শনার্থীদের ভীড় ডেঙ্গু প্রতিরোধে ছুটি শেষে বাসায় ফিরে যা করবেন ঈদ আনন্দে বিনোদন কেন্দ্রগুলো মুখরিত

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

১২

বাংলাদেশের সিনোময় গাইবেন অঙ্কিতা, আসছেন দেশে

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

কলকাতার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা’র এবারের চ্যাম্পিয়ন অঙ্কিতা ভট্টাচার্য। দ্বাদশ শ্রেণির এই ছাত্রী ভারতের গোবরডাঙার মেয়ে। তবে ভারতের নাগরিক হলেও তার আদি নিবাস বাংলাদেশের সাতক্ষীরায়। তাই বাংলাদেশ তার কাছে প্রাণের আরাম।

এদিকে, চ্যাম্পিয়ান হওয়ার পর থেকেই অঙ্কিতা পাড়া-প্রতিবেশীদের কাছ থেকে পাচ্ছেন ভালবাসা। এছাড়া বাংলাদেশ থেকে অনেকেই তাকে শুভেচ্ছায় সিক্ত করছেন।

কাঁটাতারের বেড়া পেরিয়ে অনেকেই ফুলের তোড়া নিয়ে হাজির হচ্ছেন তার বাড়িতে। সম্প্রতি একটি সাক্ষাতকারে অঙ্কিতা বলেন, শুধু ভারত থেকেই নয়, এমনকি বাংলাদেশ থেকে অনেকেই আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন। 

এদিকে, বাংলাদেশ নিয়ে বরাবরই আবেগপ্রবন অঙ্কিতা। বাবার মুখে সাতক্ষীরার গল্প শুনে বড় হয়েছেন তিনি। আর এ কারণেই ছোট থেকে ভাবতেন একবার পাসপোর্ট হাতে পেলেই ছুটে আসবেন বাংলাদেশে। আর মাস দুয়েক আগেই পূরণ হলো সেই স্বপ্ন। ফরিদপুরে একটি কনসার্টে অংশও নিয়েছেন তিনি। 

এছাড়া, নিজেকে প্লেব্যাক সিঙ্গার হিসেবেই পরিচিত করতে চান তিনি। ভারতীয় এক গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে তিনি বলেন, বাংলাদেশের একটি সিনেমায় প্লেব্যাক করার জন্য ডাক পেয়েছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর