ব্রেকিং:
বঙ্গবন্ধুর কলকাতার জীবন নিয়ে উপন্যাস নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবেশে ছিনতাই ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে অবশেষে ব্রাহ্মণবাড়িয়ায় ‘কোটিপতি পিয়ন’ আটক ভাষা আন্দোলন-মুক্তিযুদ্ধ চিত্রে রঙিন দেয়াল যাত্রীবেশে টাকা-মোবাইল ছিনতাই, তিন যুবক ধরা আশুগঞ্জে সড়ক র্নিমাণে নিম্নমানের সামগ্রী! ট্রাক্টরের ধাক্কায় ধসে পড়ল দেয়াল, নিহত ১ চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি পরিবার কল্যাণ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক ৬ই ডিসেম্বর আখাউড়ায় মুক্ত দিবস পালিত মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ে ১৭টি আবেদনেই বাতিল

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

৭৮

বাংলাদেশের সিনোময় গাইবেন অঙ্কিতা, আসছেন দেশে

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

কলকাতার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা’র এবারের চ্যাম্পিয়ন অঙ্কিতা ভট্টাচার্য। দ্বাদশ শ্রেণির এই ছাত্রী ভারতের গোবরডাঙার মেয়ে। তবে ভারতের নাগরিক হলেও তার আদি নিবাস বাংলাদেশের সাতক্ষীরায়। তাই বাংলাদেশ তার কাছে প্রাণের আরাম।

এদিকে, চ্যাম্পিয়ান হওয়ার পর থেকেই অঙ্কিতা পাড়া-প্রতিবেশীদের কাছ থেকে পাচ্ছেন ভালবাসা। এছাড়া বাংলাদেশ থেকে অনেকেই তাকে শুভেচ্ছায় সিক্ত করছেন।

কাঁটাতারের বেড়া পেরিয়ে অনেকেই ফুলের তোড়া নিয়ে হাজির হচ্ছেন তার বাড়িতে। সম্প্রতি একটি সাক্ষাতকারে অঙ্কিতা বলেন, শুধু ভারত থেকেই নয়, এমনকি বাংলাদেশ থেকে অনেকেই আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন। 

এদিকে, বাংলাদেশ নিয়ে বরাবরই আবেগপ্রবন অঙ্কিতা। বাবার মুখে সাতক্ষীরার গল্প শুনে বড় হয়েছেন তিনি। আর এ কারণেই ছোট থেকে ভাবতেন একবার পাসপোর্ট হাতে পেলেই ছুটে আসবেন বাংলাদেশে। আর মাস দুয়েক আগেই পূরণ হলো সেই স্বপ্ন। ফরিদপুরে একটি কনসার্টে অংশও নিয়েছেন তিনি। 

এছাড়া, নিজেকে প্লেব্যাক সিঙ্গার হিসেবেই পরিচিত করতে চান তিনি। ভারতীয় এক গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে তিনি বলেন, বাংলাদেশের একটি সিনেমায় প্লেব্যাক করার জন্য ডাক পেয়েছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর