ব্রেকিং:
মাদক সম্রাট বাদল ডাক্তার আটক পাইকপাড়া ও বুল্লা গ্রামের বিরোধের শান্তিপূর্ণ মিমাংসা স্মৃতিসৌধ পরিদর্শনকালে সঙ্গী কুখ্যাত রাজাকারপুত্র আইনশৃঙ্খলা উন্নয়নে সকলের সহযোগিতা চাইলেন ওসি ইউপি সদস্য সহ ৭ জুয়ারী গ্রেফতার ব্যাডমন্টিন টুর্নামেন্টে দর্শকদের উপচে পড়া ভীড় বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় সম্মিলিতভাবে পালন করতে হবে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত প্রেমিককে না পেয়ে প্রেমিকার আত্মহত্যা সবজি গ্রাম হিসেবে প্রতিষ্ঠিত কৃষ্ণনগর চোলাই মদ বিক্রির দায়ে কারাদণ্ড নিয়মের ‘গ্যাঁড়াকলে’ তালিকাভুক্তহীন ১৭ মুক্তিযোদ্ধা ‘ডায়াবেটিস’ তাই ভাত ছেড়ে রুটি? বিপদ আরো বাড়ছে মিথিলা-ফাহমির ছবি ইন্টারনেট থেকে সরানোর নির্দেশ গবাদি পশুর প্রজননের খবর জানাবে বাংলাদেশি ছাত্রের তৈরি যন্ত্র অ্যাপিকটা বিজয়ীদের সংবর্ধনা দিল বেসিস ইসলামে সড়ক ও পরিবহন নীতিমালা জমকালো আয়োজনে শেষ হলো বিপিএলের উদ্বোধন শুদ্ধি অভিযান সফল করতে হবে: কাদের পঙ্গু-বয়স্কদের জন্য ইউএনওর ‘কলিং বেল’ সেবা

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

১০৭

বাংলাদেশের প্রাথমিক বিদ্যালয়ে পড়েছেন মেসি!

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

বিশ্বখ্যাত আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি বাংলাদেশের একটি প্রাথিমিক বিদ্যালয়ে পড়েছেন! বিষয়টি সত্যিই অবাক হওয়ার মতো। তবে তথ্যটি সত্য। কারণ, জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলে যে তাই বলছে।

অনুসন্ধানে দেখা গেছে, যে কোনো ব্রাউজারে ‘messi education’ লিখে সার্চ দিলে গুগলে সবার প্রথমেই দেখা যাচ্ছে মেসির উইকিপিডিয়া। এর ঠিক পরেই মিলছে লিওনেল মেসির শিক্ষা সম্পর্কিত একটি প্রশ্ন। এতে লেখা রয়েছে- What is Lionel Messi's education? যা Quora নামের একটি ওয়েবসাইট থেকে করা হয়েছে।

ওই লেখার মধ্যেই পাওয়া যাচ্ছে মেসির লেখাপড়া সম্পর্কিত একটি তথ্য। এতে লেখা রয়েছে- Messi studied in a primary school in Bangladesh। এর বাংলা করলে দাঁড়ায়- মেসি বাংলাদেশের একটি প্রাথমিক বিদ্যালয়ে পড়েছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর