ব্রেকিং:
‘আল্লাহর দল’র টার্গেটে ছিল পিলখানার ঘটনায় চাকরিচ্যুতরা আমি চাই সবার সঙ্গে মিশতে: প্রধানমন্ত্রী পানিতে তলিয়ে যেতে পারে জাকার্তা, বাঁচানোর কোনো উপায় নেই! সাত সপ্তাহ পর মন্ত্রিসভার বৈঠক রোহিঙ্গা প্রত্যাবাসন যেকোনো সময়: পররাষ্ট্র সচিব এডিস মশার বিরুদ্ধে ঢাকা উত্তরে ‘চিরুনি অভিযান’ সুস্থ হয়ে ফিরেছেন ৮৬ শতাংশ ডেঙ্গু রোগী ১০৯ নম্বরে ফোন পেয়ে বাল্যবিয়ে বন্ধ করেছে উপজেলা প্রশাসন স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী কর্মসৃজন প্রকল্পে দুর্নীতি, ২১ জেলায় দুদকের অভিযান ৯৯৯ এ ফোন করে উদ্ধার হলেন ২০০ লঞ্চ যাত্রী পাকিস্তানকে ছাড়িয়ে বিশ্বের সবচেয়ে বেশি পশু কোরবানি বাংলাদেশে বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

৫০

বাংলাদেশের প্রাথমিক বিদ্যালয়ে পড়েছেন মেসি!

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

বিশ্বখ্যাত আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি বাংলাদেশের একটি প্রাথিমিক বিদ্যালয়ে পড়েছেন! বিষয়টি সত্যিই অবাক হওয়ার মতো। তবে তথ্যটি সত্য। কারণ, জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলে যে তাই বলছে।

অনুসন্ধানে দেখা গেছে, যে কোনো ব্রাউজারে ‘messi education’ লিখে সার্চ দিলে গুগলে সবার প্রথমেই দেখা যাচ্ছে মেসির উইকিপিডিয়া। এর ঠিক পরেই মিলছে লিওনেল মেসির শিক্ষা সম্পর্কিত একটি প্রশ্ন। এতে লেখা রয়েছে- What is Lionel Messi's education? যা Quora নামের একটি ওয়েবসাইট থেকে করা হয়েছে।

ওই লেখার মধ্যেই পাওয়া যাচ্ছে মেসির লেখাপড়া সম্পর্কিত একটি তথ্য। এতে লেখা রয়েছে- Messi studied in a primary school in Bangladesh। এর বাংলা করলে দাঁড়ায়- মেসি বাংলাদেশের একটি প্রাথমিক বিদ্যালয়ে পড়েছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর