ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

১৫১

বসত বাড়ি থেকে গুইসাপকে টেনে নামানোর চেষ্টা কুকুরের!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

জঙ্গল ছেড়ে বসত বাড়িতে ঢোকার চেষ্টা প্রতিহত করেছে এলাকার কুকুরের সংঘবদ্ধ দল। কুকুরের চিৎকার শুনে থমকে যান বাড়ির মালিক মালয়েশিয়ার নাগরিক লং চার্ন ই। প্রথমে কিছু বুঝে উঠতে পারেননি। কিছু দূর এগিয়ে গেটে ঝুলতে দেখেন বিশাল এক গুইসাপ।

লং প্রথমে সরীসৃপটিকে তাড়াননি। কিছুক্ষণ তার কার্যক্রম নজরে রাখেন। এ সময় সেলফি তোলেন।

বাড়ির মালিক তা ফেসবুকে স্ট্যাটাস দেন, সরীসৃপকে গেটে ঝুলতে দেখে খুশি হয়নি এলাকার কুকুরগুলো। তাই তাকে গেট থেকে টেনে নামানোর জন্য প্রাণপণ চেষ্টা করে তারা। কিন্তু সরীসৃপটা আরো উপরে উঠে যাওয়ায় তা সম্ভব হয়নি। কুকুরগুলোকে পাত্তা না দিয়ে নিজের কাজেই মগ্ন ছিল সে। 

স্থানীয়রা বলছেন, এরা খাবারের সন্ধানে জঙ্গল ছেড়ে মাঝে মাঝেই জনবসতি এলাকায় চলে আসে। তারপর বাড়ির আবর্জনা ফেলার জায়গায় আশ্রয় নেয়।

মালয়েশিয়ার কৃষি উন্নয়ন ও সমবায় কমিটি বলছে, এই ছবিটি বন বিভাগ, জাতীয় পার্ক ও এই সংক্রান্ত এজেন্সিকে দেখানো হয়েছে। কিন্তু তারা কোনো তথ্য এখনো দিতে পারেননি। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ইত্যাদি বিভাগের পাঠকপ্রিয় খবর