ব্রেকিং:
শীতার্তদের পাশে সংবাদপত্র কর্মীরা স্বাস্থ্য সেবা হচ্ছে মানবতার প্রধান উৎস মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া গড়তে ‘আলোর সিঁড়ি’র ব্যতিক্রমী উদ্যোগ কাদিয়ানিদের অমুসলিম ঘোষনার দাবিতে বিক্ষোভ মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় পারাবত এক্সপ্রেস ট্রেন আগুন শেখ হাসিনা সড়কে ব্রিজের নির্মাণকাজ পরিদর্শন বিশ্ববিখ্যাত ইনটেলের চেয়ারম্যান হলেন বাংলাদেশি ওমর ইশরাক পবিত্র জুমাবারের সুন্নতগুলো জেনে নিন ছড়িয়ে যাচ্ছে করোনাভাইরাস, সৌদিতে ভারতীয় আক্রান্ত পাকিস্তানকে হারাতে আজ মাঠে নামবে টাইগাররা রোহিঙ্গা গণহত্যা: মিয়ানমারের বিরুদ্ধে চার আদেশ ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস আজ মাদরাসায় এক কেজি মুড়ির বিল ১৪ হাজার ৮৮০ টাকা! সেনাবাহিনীর শীতকালীন মহড়া প্রত্যক্ষ করেন প্রধানমন্ত্রী আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী

শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

১২৬৬

বঙ্গোপসাগরে জাহাজ ডুবি ২১ জনকে জীবিত উদ্ধার করলো বিমান ও নৌবাহিনী

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

বঙ্গোপসাগরে আবুল খায়ের গ্রুপের মালিকানাধীন ক্লিংকারবাহী জাহাজ এমভি টিটু-১৮ ও এমভি টিটু-১৯ ডুবির ঘটনায় নৌবাহিনী ও বিমান বাহিনী ২১ জনকে জীবিত উদ্ধার করেছে। নিখোঁজদের উদ্ধারে নৌবাহিনী জাহাজ দূর্জয়, সুরভী, শৈবাল, সোয়াডস্ টিম এবং বিএন হেলিকপ্টার অভিযান অব্যাহত রেখেছে।

উত্তাল বঙ্গোপসাগরে নিমজ্জিত দুটি ক্লিংকারবাহী জাহাজের মধ্যে এমভি টিটু-১৮ থেকে ১০ জন ক্রুকে উদ্ধার করে নৌবাহিনীর সদস্যরা। অপর ক্লিংকারবাহী জাহাজ এমভি টিটু-১৯ থেকে বাংলাদেশ বিমান বাহিনীর ২টি হেলিকপ্টারের মাধ্যমে ১১ জন ক্রুকে জীবিত উদ্ধার করে আনুমানিক সন্ধ্যা ৬টায় চট্টগ্রামস্থ বাংলাদেশ বিমান বাহিনী ঘাটিঁ জহুরুল হক এ নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উদ্ধারকৃতদের বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক থেকে আবুল খায়ের গ্রুপের কাছে হস্তান্তর করা হয়েছে। উদ্ধাকৃতদের মধ্যে রয়েছেন মিরসরাই এর শায়েস্তা খান, ফিরোজ খান, সেলিম, টাঙ্গাইলের সিদ্দিক (ইঞ্জি. ড্রাইভার), হাতিয়ার ইসহাক, সৈকত আলী, ভোলার আবদুর রহিম, ফেনীর ইকবাল হোসেন, শিবলু, ছাগলনাইয়ার আবদুর রহিম এবং মাগুরার মেহেদি।

উল্লেখ্য, সাগর প্রচন্ড উত্তাল থাকার কারণে আজ দুপুরে সাঙ্গু গ্যাস ফিল্ড থেকে উত্তরে এমভি টিটু-১৮ নামে ক্লিংকারবাহী জাহাজ আনুমানিক বেলা ১১ টা এবং এমভি টিটু-১৯ আনুমানিক দুপুর ৩ টায় ডুবে যায়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর