ব্রেকিং:
পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ২৬ অক্টোবর গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি দালাল নির্মূলে জেলা প্রশাসনের বিশেষ অভিযান অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার ৪ কেজি চালের দামে ১ কেজি পেঁয়াজ! মিড ডে মিলের টিফিন বক্স বিতরণ ড্রেজার ব্যবহারে হুমকীর মুখে মহাসড়ক নারীদের স্বাবলম্বী করতে ছাগল বিতরণ ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ট্রাফিক সেবায় নতুন মাত্রা যোগ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

১২২০

বঙ্গোপসাগরে জাহাজ ডুবি ২১ জনকে জীবিত উদ্ধার করলো বিমান ও নৌবাহিনী

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

বঙ্গোপসাগরে আবুল খায়ের গ্রুপের মালিকানাধীন ক্লিংকারবাহী জাহাজ এমভি টিটু-১৮ ও এমভি টিটু-১৯ ডুবির ঘটনায় নৌবাহিনী ও বিমান বাহিনী ২১ জনকে জীবিত উদ্ধার করেছে। নিখোঁজদের উদ্ধারে নৌবাহিনী জাহাজ দূর্জয়, সুরভী, শৈবাল, সোয়াডস্ টিম এবং বিএন হেলিকপ্টার অভিযান অব্যাহত রেখেছে।

উত্তাল বঙ্গোপসাগরে নিমজ্জিত দুটি ক্লিংকারবাহী জাহাজের মধ্যে এমভি টিটু-১৮ থেকে ১০ জন ক্রুকে উদ্ধার করে নৌবাহিনীর সদস্যরা। অপর ক্লিংকারবাহী জাহাজ এমভি টিটু-১৯ থেকে বাংলাদেশ বিমান বাহিনীর ২টি হেলিকপ্টারের মাধ্যমে ১১ জন ক্রুকে জীবিত উদ্ধার করে আনুমানিক সন্ধ্যা ৬টায় চট্টগ্রামস্থ বাংলাদেশ বিমান বাহিনী ঘাটিঁ জহুরুল হক এ নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উদ্ধারকৃতদের বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক থেকে আবুল খায়ের গ্রুপের কাছে হস্তান্তর করা হয়েছে। উদ্ধাকৃতদের মধ্যে রয়েছেন মিরসরাই এর শায়েস্তা খান, ফিরোজ খান, সেলিম, টাঙ্গাইলের সিদ্দিক (ইঞ্জি. ড্রাইভার), হাতিয়ার ইসহাক, সৈকত আলী, ভোলার আবদুর রহিম, ফেনীর ইকবাল হোসেন, শিবলু, ছাগলনাইয়ার আবদুর রহিম এবং মাগুরার মেহেদি।

উল্লেখ্য, সাগর প্রচন্ড উত্তাল থাকার কারণে আজ দুপুরে সাঙ্গু গ্যাস ফিল্ড থেকে উত্তরে এমভি টিটু-১৮ নামে ক্লিংকারবাহী জাহাজ আনুমানিক বেলা ১১ টা এবং এমভি টিটু-১৯ আনুমানিক দুপুর ৩ টায় ডুবে যায়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর