ব্রেকিং:
বিমানের যাত্রী সেবার মান বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ‘গাঙচিল’ এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিলেন ২ নেতা! গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী গর্ভপাতকৃত সন্তান ব্যাগে ভরে থানায় প্রেমিকা, প্রেমিক উধাও দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে কাশ্মীর ভারতের অভ্যন্তরীণ বিষয়: বাংলাদেশ গ্রেনেড হামলায় পলাতকদের রায় কার্যকর সম্ভব: আইনমন্ত্রী মাধ্যমিকে কর্মমুখী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে শিশু আইনের অসঙ্গতি সংশোধন চান হাইকোর্ট রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট আদালতে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর নির্দেশনা চেয়ে রিট বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী টিউশনির টাকায় গুজবের বিরুদ্ধে ৩১ দিন হাঁটলেন সাইফুল কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের প্রথম সমকামী ক্রিকেটার হিসেবে মা হচ্ছেন স্যাটারওয়েট তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের স্মার্ট কার্ড অনলাইনে সংশোধন করবেন যেভাবে

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

৩৬

ফেসবুকের লকড ছবি ডাউনলোড করার উপায়

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

ফেসবুকের অনেকেই প্রোফাইল লকড করে রাখেন। তাই ফুল সাইজ ভিউ পিকচার ডাউনলোড করা নিয়ে ঝামেলায় পড়েন অনেকেই। ডেস্কটপ কম্পিউটার ব্যবহারকারীদের জন্য রয়েছে এই সমস্যার সমাধান।

এজন্য আপনাকে কোনো প্রোফাইল পিকচার আনলকার টুল বা অ্যাপ ব্যবহার করতে হবে না। আপনি ফেসবুক থেকে কাজটি সহজেই করতে পারবেন। প্রথমে আপনাকে ওই প্রোফাইলের প্রবেশ করতে হবে। পিসি ব্যবহারকারীরা ব্রাউজারের ইনসপেক্টর টুল ইউজ করে যে কোনো ফেসবুক প্রোফাইল আইডি সহজেই বের করতে পারবেন। কিন্তু মোবাইলে ইনসপেক্টর টুল থাকে না। এজন্য findmyfbid.com ওয়েব টুলটিতে প্রবেশ করুন এবং যে কারো ফেসবুক প্রোফাইলে প্রবেশ করে ব্রাউজার থেকে প্রোফাইল লিংকটি কপি করুন। যে কোনো ফেসবুক প্রোফাইল লিংক প্রবেশ করানোর পরে ‘Find numeric ID’ বাটনটিতে ক্লিক করুন। দেখবেন সঙ্গে সঙ্গে আপনার প্রবেশ করানো লিংকটি থেকে Facebook personal numeric ID টি পেয়ে যাবেন।

এবার মোবাইল বা পিসির যে কোনো ব্রাউজারে নতুন ট্যাব ওপেন করে লিংকটি ( https://graph.facebook .com/ID/picture?width=800) পেস্ট করুন, এখনই লিংকটি ভিজিট করবেন না।

এবার লিংকে থাকা ID টেক্সটটি আপনার জেনারেট করা Facebook personal numeric ID এর সঙ্গে রিপ্লেস করুন। এতে লিংকটি দেখতে https://graph.facebook. com/100008008238580/picture?width=800 এমন হবে। এবার এই লিংকটিতে প্রবেশ করলেই ওই প্রোফাইলের লকড থাকা প্রোফাইল পিকচার ফুল সাইজ ওপেন হয়ে যাবে। আপনি যেটা সহজেই ডাউনলোড করতে পারবেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর