ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

২২৯

ফিল্মি ষ্টাইলে ছিনতাইকারী গ্রেপ্তার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

সরাইলে ফিল্মি ষ্টাইলে হিরণ (২৫) নামের এক পেশাদার ছিনতাকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারের পর কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। হিরণ গ্রেপ্তারের খবরে তার পাড়ায় পুলিশ অফিসার শাহজালালকে নিয়ে হয়েছে আনন্দ মিছিল। গোটা ইউনিয়নবাসীর মনে এসেছে স্বস্থ্যি। পুলিশের বক্তব্য মতে হিরণ শুধু ছিনতাইকারীই নয়। সে এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ি ও ডাকাত সর্দার। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আত্মগোপন করে আছে।
গত শুক্রবার সন্ধ্যায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হিরণকে উচালিয়াপাড়া গ্রামের পাশে ধাওয়া করে। কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক সময় নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের হাওর থেকে অনেকটা ফিল্মি ষ্টাইলে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেপ্তারের পর তার হামলায় পুলিশ পরিদর্শক নূরুল হক ও এ এস আই শাহজালাল আহত হন। হিরণ গ্রেপ্তারের খবরে গ্রামের কয়েকশত লোক এএসআই শাহজালালকে নিয়ে আনন্দ মিছিল বের করেন।

পুলিশ ও গ্রামবাসী জানায়, মাদক ব্যবসা, পুলিশের ওপর হামলা, ছিনতাই ও ডাকাতির অভিযোগে শুধু সরাইল থানায় হিরণের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। নিজসরাইল গ্রামের একাধিক ব্যক্তি জানান, গত এক বছরেরও অধিক সময় ধরে গ্রামের নারী পুরুষ তার হামলা বা আক্রমনের ভয়ে আতঙ্কে ছিল। অনেকে রাতে ঘুমায়নি। শুধু নিজ গ্রাম নয়, আশপাশের গ্রাম গুলো থেকে সে কয়েক শত দামী মুঠোফোন সেট প্রকাশ্যে ছিনতাই করে পালিয়ে গেছে। এছাড়া সে সবসময় একটি বড় ধারালো ছোঁড়া দিয়ে মানুষকে ভয় দেখাত।
সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটো বলেন, সে অগণিত অপরাধের সাথে জড়িত। আমরা তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নিব।
 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর