ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

১২

ফারুকীর ছবিতে অস্ট্রেলিয়ান অভিনেত্রী!

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

দক্ষিণ ভারতীয় একজন মানুষের পরিচয় সঙ্কটের সঙ্গে ঘটনাবহুল, অদ্ভুত এবং কিছুটা কৌতুকময় জীবন যাত্রার গল্প এবার উঠে আসবে সিনেমার পর্দায়। একই সঙ্গে সেই মানুষটির অন্যরকম কিছু ঘটনা দেখা যাবে। পরে অস্ট্রেলিয়ান এক নারীর সঙ্গে তার দেখা হবে আমেরিকায়। এমনি গল্প নিয়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করতে যাচ্ছেন নতুন ছবি ‘নো ল্যান্ডস ম্যান’। 

চলচ্চিত্রের জন্য বিশ্বব্যাপী নামকরা সংবাদমাধ্যম স্ক্রিন ডেইলি’র তথ্যানুযায়ী জানা গেছে, এ ছবিতে দেখা যাবে অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেলকে। অভিনেত্রী মেগান মিচেল মূলত মেলবোর্ন ভিত্তিক থিয়েটার শিল্পী। ‘নো ল্যান্ডস ম্যান’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে।

ছবিটি প্রযোজনা করবেন শ্রীহারি শাথে। যিনি এরই মধ্যে প্রযোজক হিসেবে বেশ নাম কামিয়েছেন। তিনি ভারতীয় হলেও কাজ করেন নিউইয়র্কে। সম্প্রতি তিনি জিতেছেন ইনডিপেনডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড। এছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে তিনি পেয়েছেন ৩৫টি’র বেশি সম্মাননা।

ছবিটির বিষয়ে আরো জানা গেছে,  ছবিটি হবে ইংরেজি ভাষায়। ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। ২০২০ সালের প্রথম ধাপে শুরু হবে ছবির শুটিং। ছবির চিত্রনাট্যে ফারুকীর সঙ্গে আরো আছেন ডেভিড বারকার। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি সহ-প্রযোজক হিসেবেও থাকছেন উপমহাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা নাওয়াজউদ্দিন সিদ্দিকী।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর