ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৮৯

ফারুকীর ছবিতে অস্ট্রেলিয়ান অভিনেত্রী!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

দক্ষিণ ভারতীয় একজন মানুষের পরিচয় সঙ্কটের সঙ্গে ঘটনাবহুল, অদ্ভুত এবং কিছুটা কৌতুকময় জীবন যাত্রার গল্প এবার উঠে আসবে সিনেমার পর্দায়। একই সঙ্গে সেই মানুষটির অন্যরকম কিছু ঘটনা দেখা যাবে। পরে অস্ট্রেলিয়ান এক নারীর সঙ্গে তার দেখা হবে আমেরিকায়। এমনি গল্প নিয়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করতে যাচ্ছেন নতুন ছবি ‘নো ল্যান্ডস ম্যান’। 

চলচ্চিত্রের জন্য বিশ্বব্যাপী নামকরা সংবাদমাধ্যম স্ক্রিন ডেইলি’র তথ্যানুযায়ী জানা গেছে, এ ছবিতে দেখা যাবে অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেলকে। অভিনেত্রী মেগান মিচেল মূলত মেলবোর্ন ভিত্তিক থিয়েটার শিল্পী। ‘নো ল্যান্ডস ম্যান’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে।

ছবিটি প্রযোজনা করবেন শ্রীহারি শাথে। যিনি এরই মধ্যে প্রযোজক হিসেবে বেশ নাম কামিয়েছেন। তিনি ভারতীয় হলেও কাজ করেন নিউইয়র্কে। সম্প্রতি তিনি জিতেছেন ইনডিপেনডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড। এছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে তিনি পেয়েছেন ৩৫টি’র বেশি সম্মাননা।

ছবিটির বিষয়ে আরো জানা গেছে,  ছবিটি হবে ইংরেজি ভাষায়। ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। ২০২০ সালের প্রথম ধাপে শুরু হবে ছবির শুটিং। ছবির চিত্রনাট্যে ফারুকীর সঙ্গে আরো আছেন ডেভিড বারকার। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি সহ-প্রযোজক হিসেবেও থাকছেন উপমহাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা নাওয়াজউদ্দিন সিদ্দিকী।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর