ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! হাঁসে হাসি-খুশির সংসার ‘বিশ্ববন্ধু’ উপাধি পেলেন বঙ্গবন্ধু ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি’ শনিবার থেকে কাঁচা চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আখাউড়ায় তিতাস ব্রিজে দর্শনার্থীদের ভীড় ডেঙ্গু প্রতিরোধে ছুটি শেষে বাসায় ফিরে যা করবেন ঈদ আনন্দে বিনোদন কেন্দ্রগুলো মুখরিত

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

ফাইনালে মুখোমুখি বাংলাদেশ-ভারত

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

ইংল্যান্ডে অনূর্ধ্ব-১৯ ক্রিকেটের চলতি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে জুনিয়র টাইগারদের প্রতিপক্ষ ভারত। সিরিজের নবম ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডকে হারিয়ে সিরিজের চূড়ান্ত লড়াইয়ের টিকিট নিশ্চিত করেছে তারা। এর আগেই ফাইনাল নিশ্চিত করে রেখেছে বাংলাদেশ।  

শনিবার ক্লেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ডে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে ১ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় দল হিসেবে ফাইনাল নিশ্চিত করে ভারত। ৮১ বল হাতে রেখে ৯ উইকেটে জয়ের জন্য ২০৫ রানের লক্ষ্যে পৌঁছে যায় তারা।

ছয় ম্যাচে দলটির পয়েন্ট ৭। সমান ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে ফাইনালে উঠেছে বাংলাদেশ। ১১ আগস্ট ব্রাইটনে সিরিজের ফাইনালে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত-বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে আরো দুইটি ম্যাচ খেলবে জুনিয়র টাইগাররা। স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ৫ আগস্ট এই সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ। আর ভারতের সঙ্গে মুখোমুখি হবে ৭ আগস্ট।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর