ব্রেকিং:
বিমানের যাত্রী সেবার মান বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ‘গাঙচিল’ এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিলেন ২ নেতা! গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী গর্ভপাতকৃত সন্তান ব্যাগে ভরে থানায় প্রেমিকা, প্রেমিক উধাও দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন ‘প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা’ শিগগিরই ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে কাশ্মীর ভারতের অভ্যন্তরীণ বিষয়: বাংলাদেশ গ্রেনেড হামলায় পলাতকদের রায় কার্যকর সম্ভব: আইনমন্ত্রী মাধ্যমিকে কর্মমুখী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে শিশু আইনের অসঙ্গতি সংশোধন চান হাইকোর্ট রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট আদালতে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর নির্দেশনা চেয়ে রিট বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী টিউশনির টাকায় গুজবের বিরুদ্ধে ৩১ দিন হাঁটলেন সাইফুল কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের প্রথম সমকামী ক্রিকেটার হিসেবে মা হচ্ছেন স্যাটারওয়েট তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের স্মার্ট কার্ড অনলাইনে সংশোধন করবেন যেভাবে

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

৫০

প্রেমিক অপহরণের ‘ট্রেন্ড চালু’!

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

অনেকবার ছবি ডিলিট করার অনুরোধ করলেও তা শোনেনি প্রেমিক। তাই দলবল পাঠিয়ে তাকে অপহরনের অভিযোগ উঠল প্রেমিকার বিরুদ্ধে।

চেন্নাইয়ে সম্প্রতি এমন ঘটনা ঘটেছে বলে জান যায়। পুলিশ বলেছে, মেয়েটি শুধু একটা সেলফির জন্য এই কাণ্ড ঘটিয়েছে। খবর এই সময়।

জানা যায়, চেন্নাইয়ের আন্নানগর এলাকায় একটি হোটেলে গার্লফ্রেন্ডের সঙ্গে থাকতেন নবীন আহমেদ। তিনি অভিযুক্তের সঙ্গে একটি সেলফি তুলেছিলেন। গার্লফ্রেন্ড সেটি ডিলিট করতে বলায় তাতে রাজি হননি তিনি। এই নিয়েই দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়। রাগের চোটে নবীন তার হেলমেট দিয়ে মেয়েটিকে আঘাত করেন বলে অভিযোগ। এরপরই পরিকল্পনা সাজিয়ে প্রেমিককে অপহরন করে ওই তরুণী।

এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরই আরো বেশ কয়েকটি ঘটনা সামনে আসে। জানা যায়, এর কয়েকদিন আগে কলকাতায় প্রেমিককে অপহরণ করে মারধর করার অভিযোগ ওঠে প্রেমিকার বাবার বিরুদ্ধে। ঘটনায় প্রেমিকার বাবাকে গ্রেফতার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। জানা যায়, প্রেমিক-প্রেমিকা দু'জনই নাবালক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বলাবলি হচ্ছে, হুট করে তুলে নেয়া ভারতে এক ধরনের ‘ট্রেন্ড’ হয়ে উঠেছে। তাই প্রেম করার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন অনেকেই।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর