ব্রেকিং:
কসবায় ভিজিডি কার্ডের চাউল বিতরণ মাদক বিরোধী অভিযানে আটক তিন কারা থাকছে আখাউড়ায় ছাত্রলীগের কমিটিতে সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১৪

প্রেমিককে ভালোবেসে শেষ পর্যন্ত জীবন দিল প্রেমিকা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

রাজশাহীর মোহনপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে প্রেমিকা বিষপান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। 

বুধবার রাতে কেদার মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী জরিনা খাতুন বিষপান করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, ওই ছাত্রীর সঙ্গে তার মামাতো ভাইয়ের প্রেমের সম্পর্ক ছিল কিন্তু মামাতো ভাই প্রেমিকা জরিনাকে বিয়ে করতে অস্বীকার করেন। এতে ক্ষোভে বুধবার রাতে মামাতো ভাইয়ের বাড়ি উপজেলার মাটিকাটা গ্রামে বিষপান করেন মেয়েটি।  

মৃত জরিনার মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহমেদ বলেন, মামাতো-ফুফাতো ভাই-বোনের মধ্যে প্রেমের সম্পর্কের জের ধরে ওই ছাত্রী আত্মহত্যা করেছেন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ঘটনার পর থেকে প্রেমিক পলাতক রয়েছে। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর