ব্রেকিং:
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজ দিয়ে চলছে ভারী যানবাহন কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন একনজরে গ্র্যামি অ্যাওয়ার্ড পেলেন যারা ধর্ষণের রোমহর্ষক বর্ণনা দিলেন তিন ছাত্রী ব‌হিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের ঢাকায় আন‌ছে বিএনপি: কা‌দের ভাবির সঙ্গে স্বামীর পরকীয়া, দেখে ফেললেন স্ত্রী! করোনাভাইরাস: বেড়েই চলছে মৃতের সংখ্যা এক ঘরেই ৮৭ নদীর পানি আত্মীয় চুমু দেয়ায় মৃতপ্রায় নবজাতক কাঠমিস্ত্রির প্রেমে মজে ঘর ছাড়লেন ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষিকা

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

৬৯৬

প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

প্রাথমিক শিক্ষা বিভাগে ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ হলেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজিমুল হায়দার। ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ঘোষনা করেন।
জানা যায়, আশুগঞ্জ উপজেলার প্রাথমিক বিদ্যালয় গুলোতে উন্নয়ন, বিদ্যালয়ে শিশুদের উপস্থিতি নিশ্চিতকরন, প্রাথমিক শিশুদের বিদ্যালয় ত্যাগের হার কমানো, জনগনের সহযোগীতায় বিদ্যালয় গৃহনির্মাণ ও সম্প্রসারন, অধিনস্থ কর্মকর্তাদের বিদ্যালয় পরিদের্শনে উদ্বুদ্ধকরন, বিদ্যালয়গৃহ ও অন্যান্য সম্পত্তি রক্ষণাবেক্ষণ, কাব গঠন, আন্ত:বিদ্যালয় কাব সমাবেশের আয়োজন,গরীব শিশুদের খাতা, কলম, পেন্সিল প্রদানের ব্যবস্থা, বৃত্তি প্রাপ্ত/পরীক্ষায় উত্তম ফলাফল অধিকারীদের পুরস্কার বিতরনের ব্যবস্থা করার মাধ্যমে আশুগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজিমুল হায়দার।
আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজিমুল হায়দার কুমিল্লা জেলার দেবীদ্বার এলাকার তালতলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মাস্টারের ছেলে। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। নাজিমুল হায়দার ৩০ তম বিসিএস (প্রশাসন) এর মাধ্যমে ২০১২ সালের জুন মাসে তার কর্মযঞ্জ শুরু করেন। চাকরী জীবনের শুরুতেই তিনি ঝালকাঠি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। চলতি বছরের ২৫ এপ্রিল আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। 
এর আগে তিনি বান্দররন জেলার আলীকদম উপজেলা নির্বাহী অফিসার, চট্টগ্রাম জেলা ভূমি অধিগ্রহন কর্মকর্তা, লক্ষিপুর জেলায় সদর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি), চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও ভোলা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর