ব্রেকিং:
শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব পন্থায় গাঁজা পাচার মনের আনন্দে চুল-দাড়ি কাটেন লিটন! কসবায় বিশেষ অবদানে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান আলেম সমাজ ও সাংবাদিকদের মধ্যে সৃষ্ট সংকটের অবসান আলোকিত শান্তির সরাইল গড়ার কারিগর ওসি সাহাদাত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মচারীদের সম্মেলন ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণে মামলা না করতে হত্যার হুমকী বিজয়নগরে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ দুর্নীতি মামলায় কারাগারে ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সিভিল সার্জন মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্যের আঙুল কেটে ফেলার অভিযোগ বিডি ক্লিন তারুণ্যের শহীদ মিনার পরিচ্ছন্ন অভিযান সম্পন্ন ৮০৮ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ প্রথম শ্রেণিতে ভর্তির আগে পড়তে হবে প্রাক-প্রাথমিক স্তরে! আমেরিকায় যাচ্ছে বাংলাদেশে তৈরি স্মার্টফোন ধর্ষণের শিকার তিন ছাত্রীকে দেয়া টিসি প্রত্যাহার ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী মৃত ভেবে ফেলে গেল শ্বশুরবাড়ির লোকজন, বেঁচে গেলেন যুবক! সরকারি ব্যবস্থাপনায় হজে যাওয়ার সুবর্ণ সুযোগ!
  • শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৮ ১৪২৬

  • || ২৬ জমাদিউস সানি ১৪৪১

৭৫৯

প্রধান শিক্ষককে বরখাস্ত করার প্রক্রিয়ায় নোটিশ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের আলীয়াবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম রেজাউল করিমকে চাকুরী থেকে কেন বরখাস্ত বা অন্য কোন উপযুক্ত শাস্তি প্রদান করা হবেনা সে মর্মে কারন দর্শানোর জন্যে বলা হয়েছে।

৩০ সেপ্টেম্বর প্রাথমিক শিক্ষার চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালক মো: সুলতান মিয়া স্বাক্ষরিত এসংক্রান্ত পত্রে ১০ দিনের মধ্যে কারন দর্শানোর জবাব দিতে বলা হয় তাকে।

ওইপত্রে বলা হয় এরআগে ৯ সেপ্টেম্বর তার বিরুদ্ধে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বিভাগীয় ব্যবস্থা গ্রহনসহ বিভিন্ন অনিয়ম-দূর্নীতির অভিযোগের তদন্ত প্রতিবেদন উপ-পরিচালকের কার্যালয়ে দাখিল করেন।

পত্রে এ.টি.এম. রেজাউল করিমের বিরুদ্ধে ২০১১ সালে আদালত কর্তৃক শাস্তি প্রদানের বিষয়টি গোপন রাখার অভিযোগ আনা হয়।

এছাড়াও ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে কর্তব্য কাজে অবহেলা, অনিয়ম ও অসদাচরনের অভিযোগের সত্যতা রয়েছে উল্লেখ করে সরকারী কর্মচারী (শৃঙ্খলা ও আপীল) বিধিমালা ২০১৮ এর ৩(খ) ধারা মোতাবেক তাকে অসদাচারনের দায়ে অভিযুক্ত করা হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর