ব্রেকিং:
বঙ্গবন্ধুর কলকাতার জীবন নিয়ে উপন্যাস নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবেশে ছিনতাই ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রমৈত্রীর ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে অবশেষে ব্রাহ্মণবাড়িয়ায় ‘কোটিপতি পিয়ন’ আটক ভাষা আন্দোলন-মুক্তিযুদ্ধ চিত্রে রঙিন দেয়াল যাত্রীবেশে টাকা-মোবাইল ছিনতাই, তিন যুবক ধরা আশুগঞ্জে সড়ক র্নিমাণে নিম্নমানের সামগ্রী! ট্রাক্টরের ধাক্কায় ধসে পড়ল দেয়াল, নিহত ১ চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি পরিবার কল্যাণ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক ৬ই ডিসেম্বর আখাউড়ায় মুক্ত দিবস পালিত মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধা যাচাই বাছাইয়ে ১৭টি আবেদনেই বাতিল

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

১২৫

প্রধানমন্ত্রীর নামে গরু কোরবানি দেবেন কৃষক

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

ঝিনাইদহের মহেশপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গরু কোরবানি দেবেন আবেদ আলী শেখ নামে এক কৃষক।

আবেদ উপজেলার মাইলবাড়ীয়া ঢাকাপাড়া গ্রামেরু আব্দুল হেকিম উদ্দীন শেখের ছেলে। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে কোরবানি দিচ্ছেন বলে জানান এই কৃষক।

আবেদ আলী বলেন, ২০০৮ সালে শেখ হাসিনার দেয়া প্রকল্প একটি বাড়ি একটি খামার থেকে ২০ হাজার টাকা লোন নেই। সে টাকা থেকে ১৭ হাজার ১০০ টাকা দিয়ে একটি গাভী কিনি। আর তখনই নিয়ত করি যদি পাঁচটি বাছুর হয় তাহলে গাভীটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কোরবানি দেব। পরবর্তীতে গাভী থেকে পাঁচটি বাছুর হয়েছে। সেগুলো থেকে আবার চারটি বাছুর হয়ে বর্তমানে ৯টি গরু রয়েছে।

তিনি আরো বলেন, সরকারের কাছে চাওয়া-পাওয়ার কিছুই নেই। শুধু চাই বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন শেখ হাসিনা তারই কন্যা হিসেবে যেন তা বাস্তবায়ন করতে পারেন।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর