ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

১১০৫

প্রথম বিভাগ হকিতে দিলকুশা চ্যাম্পিয়ন

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯  

প্রথম বিভাগ হকি লিগের নতুন চ্যাম্পিয়ন দিলকুশা। ঢাকা ইউনাটেডের বিরুদ্ধে ড্র করলেই শিরোপা দিলকুশা স্পোর্টিং ক্লাবের আর ঢাকা ইউনাইটেডের প্রয়োজন ছিল জয়, এমন সমীকরণে মাঠে নেমেছিল দুই দল।

শেষ পর্যন্ত খেলায় জয় দিয়েই দিলকুশা উঠে গেছে প্রিমিয়ার হকিতে। 

শনিবার মওলানা ভাসানী স্টেডিয়ামে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে দিলকুশা ৪-৩ গোলে ঢাকা ইউনাইটেডকে হারিয়ে প্রথম বিভাগ চ্যাম্পিয়ন হয়।

দিলকুশার হয়ে গোল করেছেন হৃদয় শেখ, পাবন মালিক, মিলন হোসেন ও জাহিদুল ইসলাম রাজন। ঢাকা ইউনাইটেডের গোলদাতা আরাফাত হোসেন পিয়াল, ইমরান আহমেদ সোহেল ও সাজ্জাদ হোসেন সিফাত।

দিনের অন্য ম্যাচে শান্তিনগর স্পোর্টিং ক্লাব ৫-১ গোলে হারিয়েছে বর্ণক সমাজকে। শান্তিনগরের আকাশ ৩টি এবং হৃদয় ও লিমন ১টি করে গোল করেন। বর্ণক সমাজের গোলদাতা আবদুল্লাহ আল অয়ন।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি, বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর