ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

১২৯

প্রথমবার এসেই মুগ্ধ জনপ্রিয় কন্ঠ শিল্পী হায়দার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

আমি চিৎকার করে কাদিঁতে চাহিয়া করিতে পারিনি চিৎকার,আমি ফাইসা গেছি মাইনকার চিপায়, ত্রিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছিসহ অনেক জনপ্রিয় গানের কন্ঠ শিল্পী সৈয়দ হায়দার হোসেন প্রথমবারের মত নীরবে ঘুরে গেলেন নাসিরনগর। আজ সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার গোর্কণ সৈয়দ ওয়ালিউল্লাহ স্কুল এন্ড কলেজের সভাপতি ও আকাশিয়া এগ্রো ফিশারিজ লিঃ এর সহ-সভাপতি শেখ যুবায়ের হাসানের আমন্ত্রণে আসেন এই জনপ্রিয় শিল্পী হায়দার হোসেন।

শেখ যুবায়ের হাসানের ঘনিষ্ঠজন সৈয়দ হায়দার হোসেন নাসিরনগর এসেই চলে যান গোর্কণ নবাব বাড়িটি দেখার জন্য। সেখানে তিনি কিছু সময় কাটান এবং নবাব বাড়িটি ঘুরে দেখেন। পরে চলে যান গোর্কণ সৈয়দ ওয়ালিউল্লাহ স্কুল এন্ড কলেজে। পরে তিনি গোকর্ণ খারেঙ্গা বেড়িবাধঁস্থ আকাশিয়া এগ্রো ফিশারিজ লিমিটেডে আসেন। সেখানে তিনি খোলামেলা পরিবেশে মাছ শিকার উপভোগ করেন এবং এখানেই দুপুরের লাঞ্চ করেন।

এসময় উপস্থিত শেখ যুবায়ের হাসানসহ র‌্যাংগস গ্রুপের পরিচালক মোঃ জাহানুর রহমান অনু,এডভাইজার আসাদুজ্জামান,নাসিরনগর এগ্রো ফিশারিজের ম্যানেজার দেলোয়ার আলম চৌধুরী,সাংবাদিক আকতার হোসেন ভুইয়া,সাংবাদিক সাহাগীর মৃধা প্রমূখ। বিদায়ী মৃহৃর্তে তিনি বলেন নাসিরনগরে প্রথমবাার এসে অনেক ভাল লাগল। এবার শুধু ঘুরে গেলাম। এখানে সম্ভাবনাময় অনেক কিছু রয়েছে। পরবর্তী সময়ে এলে সময় নিয়ে আসব।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর