ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

২৯

প্রথমবার এসেই মুগ্ধ জনপ্রিয় কন্ঠ শিল্পী হায়দার

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

আমি চিৎকার করে কাদিঁতে চাহিয়া করিতে পারিনি চিৎকার,আমি ফাইসা গেছি মাইনকার চিপায়, ত্রিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছিসহ অনেক জনপ্রিয় গানের কন্ঠ শিল্পী সৈয়দ হায়দার হোসেন প্রথমবারের মত নীরবে ঘুরে গেলেন নাসিরনগর। আজ সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার গোর্কণ সৈয়দ ওয়ালিউল্লাহ স্কুল এন্ড কলেজের সভাপতি ও আকাশিয়া এগ্রো ফিশারিজ লিঃ এর সহ-সভাপতি শেখ যুবায়ের হাসানের আমন্ত্রণে আসেন এই জনপ্রিয় শিল্পী হায়দার হোসেন।

শেখ যুবায়ের হাসানের ঘনিষ্ঠজন সৈয়দ হায়দার হোসেন নাসিরনগর এসেই চলে যান গোর্কণ নবাব বাড়িটি দেখার জন্য। সেখানে তিনি কিছু সময় কাটান এবং নবাব বাড়িটি ঘুরে দেখেন। পরে চলে যান গোর্কণ সৈয়দ ওয়ালিউল্লাহ স্কুল এন্ড কলেজে। পরে তিনি গোকর্ণ খারেঙ্গা বেড়িবাধঁস্থ আকাশিয়া এগ্রো ফিশারিজ লিমিটেডে আসেন। সেখানে তিনি খোলামেলা পরিবেশে মাছ শিকার উপভোগ করেন এবং এখানেই দুপুরের লাঞ্চ করেন।

এসময় উপস্থিত শেখ যুবায়ের হাসানসহ র‌্যাংগস গ্রুপের পরিচালক মোঃ জাহানুর রহমান অনু,এডভাইজার আসাদুজ্জামান,নাসিরনগর এগ্রো ফিশারিজের ম্যানেজার দেলোয়ার আলম চৌধুরী,সাংবাদিক আকতার হোসেন ভুইয়া,সাংবাদিক সাহাগীর মৃধা প্রমূখ। বিদায়ী মৃহৃর্তে তিনি বলেন নাসিরনগরে প্রথমবাার এসে অনেক ভাল লাগল। এবার শুধু ঘুরে গেলাম। এখানে সম্ভাবনাময় অনেক কিছু রয়েছে। পরবর্তী সময়ে এলে সময় নিয়ে আসব।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর