ব্রেকিং:
শিক্ষার্থীদের মনের কথা জানতে স্কুলে স্কুলে ‘ইউএনও বক্স’ নার্সারি ব্যবসায় সংসারে হাসি ফোটালেন খলিলুর আমি দিতে এসেছিলাম, নিতে নয়! অবৈধ দখল-দূষণে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী খাল! অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার ২ আ’লীগ নেতার আগাম জামিন পৌর কলেজে পিঠা ও নবীনবরণ উৎসব অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস চিকিৎসায় সেবা কর্ণার স্থাপন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজ দিয়ে চলছে ভারী যানবাহন কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

৫০

প্রচার শেষ, ৮ উপজেলায় ভোট সোমবার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

দেশের আটটি উপজেলায় সোমবার ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন (ইসি)। এরইমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। 

উপজেলা নির্বাচন আইন অনুযায়ী, ভোটগ্রহণ শুরুর ৩২ঘণ্টা আগে নির্বাচনী প্রচার শেষ করার বিধান রয়েছে। ভোটগ্রহণ শুরু হবে সোমবার সকাল ৯টায়। তার আগের ৩২ ঘণ্টা অর্থাৎ শনিবার মধ্যরাত ১টার মধ্যে প্রচার কাজ শেষ করতে হবে। তাই সব ধরনের প্রচার গতরাতেই শেষ হয়েছে। 

ইসির উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত নির্বাচন সংক্রান্ত এক নির্দেশনায় বলা হয়েছে, আটটি উপজেলার মধ্যে চারটি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে। এগুলো হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ সদর, বরিশালের মেহেন্দীগঞ্জ, ঝিনাইদহের মহেশপুর ও নোয়াখালীর কবিরহাট উপজেলায় ইভিএমে ভোটগ্রহণ হবে। আর শেরপুর সদর, নেত্রকোণার আটপাড়া, ঝিনাইদহের কোটচাঁদপুর ও চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ভোট হবে ব্যালট পেপারে।

এছাড়া ১৪ অক্টোবর দেশের দুটি পৌরসভা এবং শতাধিক ইউনিয়ন পরিষদেও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এর আগে ২০১৯ সালের মার্চ থেকে জুন পর্যন্ত প্রায় চার শতাধিক উপজেলায় পাঁচ ধাপে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর