ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

১৯৭

প্রকাশ্যে গলার হার নিয়ে গেল সংঘবদ্ধ চক্র

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পঞ্চাশোর্ধ এক নারীর গলা থেকে অভিনব কায়দায় প্রকাশ্যে দেড় ভরি ওজনের একটি সোনার চেইন চুরি (!) করে পালিয়ে গেছে একদল সংঘবদ্ধ চক্র। বৃহস্পতিবার সকালে সংঘটিত এই ঘটনা সিসি ক্যামেরায় দেখার পর এ নিয়ে হাসপাতালে তোলপাড় শুরু হয়।

জানা গেছে, উপজেলার জিনোদপুর ইউনিয়নের মালাই মেরকুটা গ্রামের আবদুল ওয়াহেদ মিয়ার স্ত্রী হোসনে আরা (৫৫) বৃহস্পতিবার সকালে তার বোনের মেয়ে অসুস্থ সখিনাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (সরকারি হাসপাতাল) আসেন। পরে সখিনাকে হাসপাতালে ভর্তি করিয়ে হোসনে আরা ওষুধ নেওয়ার জন্য নীচ তলার টিকেট কাউন্টারের লম্বা লাইনে এসে দাঁড়ান।

সিসি ক্যামেরায় ধারণ হওয়া দৃশ্যে দেখা যায়, সকাল ১০-১৭ মিনিটে চারজন বোরখা পরিহিতা নারী হোসনে আরার সামনে, পেছনে ও ডানে বাঁয়ে দাঁড়িয়ে যায়। এরপর মাত্র ৬ মিনিটের মধ্যে ওই সংঘবদ্ধ চার সদস্যের নারী চোর দলের সদস্যরা অত্যন্ত সুকৌশলে লাইনে দাঁড়িয়ে থাকা হোসনে আরার গলা থেকে অর্ধ লক্ষাধিক টাকা মূল্যের প্রায় দেড় ভরি ওজনের সোনার চেইনটি খুলে নিতে দেখা যায়।

ভিডিও ফুটেজের দৃশ্যে দেখা যায়, চেইনটি গলা থেকে খুলে নেওয়ার পর ওই চার নারী চোর একে একে লাইন থেকে ধীরে ধীরে সটকে পড়ছেন।

ঘটনার প্রায় আড়াই মিনিট পর হোসনে আরা তার গলা থেকে সোনার চেইনটি চুরি হওয়ার বিষয়টি বুঝতে পেরে কাঁদতে থাকেন। এ সময় পুরো হাসপাতালে সোনার চেইন চুরি নিয়ে তোলপাড় শুরু হয়। তিনি বিষয়টি পরে হাসপাতাল কর্তৃপক্ষকে অবগত করেন।

এ বিষয়ে হোসনে আরা কান্নাজড়িত কণ্ঠে এ প্রতিবেদককে বলেন, বিদেশে থাকা আমার ছেলে মাত্র দুমাস আগে দেড় ভরি ওজনের সোনার চেইনটি আমাকে দেয়। দিনের বেলায় সরকারি হাসপাতাল থেকে আমার চেইন কেউ নিয়ে যাবে, এটি আমি এখনও বিশ্বাস করতে পারছি না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, সিসি ক্যামেরায় চুরির পুরো ঘটনাটি ধারণ করা আছে। পুলিশের সহযোগিতায় দ্রুত এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর